আশুলিয়ায় সড়কের পাশ থেকে যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

আশুলিয়া প্রতিনিধি ঃ রাজধানীর অন্যতম ব্যস্ত জনপদ আশুলিয়ার একটি রাস্তার পাশ থেকে মঙ্গলবার ভোরে নয়ন (২২) নামে এক যুবকের ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ।

জানা যায়, মঙ্গলবার ভোরে স্থানীয়রা শহরের ভাদাইল উত্তরপাড়ার ওয়েসিস স্কুলের পাশের একটি রাস্তার ধারে নয়ন নামে এক যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক মিরাজ হোসেন জানায়, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে আশুলিয়া থানার পুলিশ নয়নের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের প্রেরন করেছে। নিহত নয়নের শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে পুর্ব শত্রæতার জের ধরে নয়নকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এই ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়াও ঘটনার সাথে জড়িতদের খুব দ্রæতই সনাক্ত করা সম্ভব হবে বলেও জানান তিনি।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ রেজাউল করিম দিপু এলাকাবাসীর বরাত দিয়ে বলেন, নিহত নয়ন এলাকায় নিজেকে পুলিশের সোর্স হিসেবে পরিচয় দিয়ে নানা অপকর্ম করে বেড়াতো, তবে সে কোনদিনও পুলিশের সোর্স হিসেবে কাজ করে নাই।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।