টাঙ্গাইল নাগরপুরে অপরাধ দমনে পুলিশের মহড়া

কবির হোসেন | টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল নাগরপুর থানা এলাকায় অপরাধ দমনে এবং আইনশৃঙ্খলার পরিবেশ সুষ্ঠু রাখার জন্য মহড়া দিয়েছে পুলিশ।

অদ্য (২২ আগষ্ট, রোজ- সোমবার) দিন ব্যাপি বিভিন্ন এলাকায় মহড়ার মাধ্যমে পুলিশের পক্ষে সচেতনতা কার্যক্রম চালানো হয়, একই সাথে অপরাধীদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়।

টাঙ্গাইল নাগরপুরে অপরাধ দমনে পুলিশের মহড়া

নাগরপুর থানা এলাকায় সকল অফিসার ফোর্সসহ বিভিন্ন স্কুল কলেজে ও শিক্ষা প্রতিষ্ঠানের সামনে ইভটিজিং বিরোধী ও মাদক জুয়া সংশ্লিষ্ট এলাকায় পুলিশী টহল এবং জনগনকে সচেতনা মূলক বক্তব্য প্রদান করেন ওসি মো. সাজ্জাদ হোসেন। নাগরপুর থানার ইনচার্জ মো.সাজ্জাদ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ মোটরসাইকেল ও দুটি পিকআপভ্যান নিয়ে নাগরপুর থানার মামুদনগর, নাগরপুর সদর বাস স্টেশন,তালতলা সহ বিভিন্ন এলাকায় সাইরেন বাজিয়ে মহড়া দেয়। প্রয়োজন ছাড়া সন্ধ্যার পর বাইরে ঘোরাঘুরি ও রাতে মোড়ে মোড়ে অহেতুক আড্ডা বন্ধে এবং কিশোরদের প্রতি নজর দেওয়ার জন্য অভিভাবকদের প্রতি অনুরোধ জানিয়ে সতর্কতামূলক বক্তব্য রাখেন নাগরপুর থানার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন।

ওসি আরো বলেন, যারা মাদক ও জুয়ার সাথে জড়িত তাদের কে ছাড় দেওয়া হবেনা। সে যেই হউক না কেনো অপরাধ করে কেউ পার পেয়ে যাবেনা। যে কোন অপরাধের জন্ম হলে তা ২৪ ঘন্টার মধ্যে অপরাধী কে আইনের আওতায় আনা হবে। এ সময় পুলিশ পিকআপভ্যানের সাইরেন শুনে স্থানীয়দের মাঝে শান্তির সুবাতাস বয়ে যাওয়ার পাশাপাশি সড়কগুলো মুহূর্তের মধ্যে ফাঁকা হয়ে যায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!