নোয়াগাঁও ইউনিয়নে ফলের গাছ কেটে বাঁশের বেরিকেট ভাংচুর করে দূর্বৃত্তরা

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চর নোয়াগাঁও এলাকার হাজী মোঃ নাসির উদ্দিন এর ক্রয়কৃত জমির গাছ কেটে ফেলে ও বাঁশের ভেড়া ভাংচুর করে দূর্বৃত্তরা শুক্রবার সকালে সেককান্দি এলাকায় এ ঘটনা ঘটায়।

ঘটনাস্থলে গিয়ে জানা যায়, চর নোয়াগাঁও এলাকার মৃত শাহজালাল মোল্লা এর পুত্র হাজী মো. নাসির উদ্দিন জানায়, সেককান্দি এলাকায় লাধুরচর মোজা সি এস ও এস এ দাগ নং ১৬০৬ আর এস দাং ১৬১০ এ ৭ শতাংশ জমি ক্রয় সুত্রে মালিক হই। এক বছর যাবৎ ভোগ দখল করে আসতেছি, জমিতে ফলের গাছ রোপণ করেছি ও বাঁশের ভেড়া দেওয়া হয়। কিন্তু আমার ক্রয়কৃত জমির ওপর ২ শতাংশ জমি দাবী করে আসছে সেককান্দি এলাকার মৃত আব্দুল হামিদ এর পুত্র মো. ওমর আলী ও মো. হযরত আলী। এর জের ধরে বিভিন্ন সময় আমাকে হুমকি দামকি প্রধান করে থাকে।

১৯ তারিখ শুক্রবার সকাল ৬ টার সময় আমাকে না জানিয়ে আমার জমির ওপর ফলের গাছ কেটে ফেলে ও বাঁশের ভেড়া ভাংচুর করে মো. ওমর আলী ও হযরত আলী। এতে ৫০,০০০ হাজার টাকার ক্ষতি হয়। আমি খবর পেয়ে এসে বাধা দিলে আমাকে ও আমার ছোট ভাইকে মারধর করতে আসে ও হুমকি দামকি প্রধান করে থাকে তাদের সাথে আরো ৩, ৪ জন ছিল।
নাসির উদ্দিন আরো বলেন, ওমর আলী ও হযরত আলী যদি আমার কাছে কাগজে জমি পাওনা হয় তাহলে আমি দিতে রাজি আছি।

এ বিষয়ে হাজী মোঃ নাসির উদ্দিন বাদী হয়ে তালতলা তদন্ত কেন্দ্রে একটি অভিযোগ দায়ের করেন। তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাকির রব্বানী বলেন,একটি অভিযোগ দায়ের করেছেন তদন্ত করে সুস্থ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!