পাবনায় মোবাইল করে ডেকে নিয়ে গিয়ে কলেজ ছাত্রকে ছুড়িকাঘাতে হত্যা

রিপোর্টার: মোঃ সবুজ হোসেন:

পাবনায় মোবাইলে ডেকে নিয়ে ছুরিকাঘাতে এক কলেজছাত্রকে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৬ নভেম্বর) রাত ১০টার দিকে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম আহমেদ মিশকাত মিশু (২৪)। মিছু পাবনা পৌর এলাকার শিবরামপুর মহল্লার বাসিন্দা ও পাবনা কলেজের সহকারি অধ্যাপক গোলাম মোস্তফার ছেলে। সে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের রসায়ন বিভাগের ছাত্র।

[ads1]

নিহত মিশুর বাবা গোলাম মোস্তফা জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে পাবনা শহরের রাধানগর এলাকায় প্রাইভেট পড়াতে যান মিশকাত মিশু। এ সময় তাকে মোবাইল ফোনে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের ভিতরে ডেকে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে মিশকাতকে এলোপাথারী ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মিশু।

[ads2]

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, ঘটনার পর রাতেই অভিযান চালিয়ে হত্যায় জড়িত সন্দেহে জীম (২৩) নামের একজনকে আটক করা হয়েছে। নিহতের মাথা ও পিঠে একাধিক ছুরিকাঘাত করা হয়েছে। হত্যার কারণ জানা যায়নি। তবে পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।