ভোলার চরফ্যাশনে পুলিশ কর্তৃক সাংবাদিককে অবমাননা

স্টার্ফ রিপোর্টারঃ ভোলার চরফ্যাসনে দক্ষিণ আইচা থানাধীন প্রাথমিক শিক্ষা সমাপনী পরিক্ষা পরিদর্শনের জন্য উপজেলা নির্বাহী অফির্সার জনাব রুহুল আমিন অনুমতি দেওয়ার পরেও সাংবাদিক তুহিনকে কেন্দ্রে প্রবেশে  বাধা সৃষ্টি করেন দক্ষিন আইচা থানার পুলিশ কনস্টেবল ।

গতকাল মঙ্গলবার (২০ নভেম্বর’১৮) পিএসসি পরীক্ষা চলাকালীন সময়ে সাংবাদিক তুহিন চর-আইচা ৫৮নং সরকারী প্রাথামিক বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্রের বাহিরে থাকা অবস্থায় দক্ষিণ আইচা থানার কনস্টেবল দিদার অহেতুক আচরন করে তুহিনকে হল সচিব ও হল সুপারের কাছে নিয়ে যাওয়া হয়।

দেখাযায়, ঐ সময়ে অনুমতি বিহীন আরেক সাংবাদিকে হল সচিবের রুমে অবস্থিত।কিন্তু তাকে কিছু না বলে তুহিন অনুমতি পাওয়ার পরেও তুহিনকে কটূক্তি ও খারাপ আচরন করেন দিদার।দিদার তুহিনের বিষয়ে হল সচিবকে বলেন; তুহিন উত্তর পাশ থেকে পরিক্ষার্থীদের অবৈধ ভাবে সহযোগীতাসহ বিভিন্ন অপরাধ মূলক কাজের সাথে জরিত।

এরপর, দিদার দক্ষিণ আইচা থানার অফিসার্জ ইনসার্জ (ওসি) মহোদয় কে মুঠোফোনে জানান,সাংবাদিক তুহিন পিএসসি পরিক্ষার হলে প্রবেশ করে অনৈক কাজ করেন ও বিশৃঙ্খলা সৃষ্টি করেন। এইবলে তুহিনকে থানায় নিয়ে যাওয়ার জন্য চেষ্টা করেন তিনি।অবশেষে দিদার ওসি সাহেবের সাথে পরামর্শক্রমে তুহিনকে ছেড়ে দিয়ে ধমক সহিত বলেন,আমার ব্যাপারে এসপি থেকে ডিআইজি প্রযন্ত সকলে অবগত আছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।