ভোলার বোরহানউদ্দিনে সন্ত্রাসীর কবলে সাংবাদিক রাকিবের পরিবার

বিশেষ প্রতিনিধি ভোলাঃ ভোলার বোরহানউদ্দিনের বজ্ঞ টেলিভিশন ও গোয়েন্দা সংবাদ কর্মী মোঃ রাকিব হোসেনের পরিবার সন্ত্রাসীর বিভিন্ন প্রকার অত্যাচার ও হুমকির কবলে।

জানাযায়, একদল সন্ত্রাসীর বৃহৎ চক্রের স্বীকার তার পরিবার। এই সব সন্ত্রাসী চক্রের কবল থেকে পরিত্রান চায় রাকিবের পরিবার। তিনি জানান, আমি একজন সংবাদ কর্মী, সত্যের পথে অবিচল। সন্ত্রাসী চক্রের কাছে এটাই আমার অপরাধ। গত রোববার (১৮ নভেম্বর’১৮ ইং) তাহার ছোট ভাইকে ক্ষমতাশীল সন্ত্রাসী বাহিনী বিভিন্ন কৌশলে অপহরণ করে নিয়ে যায়, এবং পরবর্তী দিন সকাল বেলায় সন্ত্রাসী চক্র মুক্তিপণ দাবি করে। তার পরিবার সন্ত্রাসীদের ভয়ে নিজস্ব থানায় কোন প্রকার অভিযোগ করেননি।তাহার পরিবার প্রানের আশংকায় মুক্তিপণ দিতে বাধ্য হয়। এরপর তার গলায় বিষাক্ত ইনজেকশন পুস করে ছেড়ে দেওয়ার পর তাকে লালমোহন সরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। একদিন অতিবাহিত হওয়ার পর কর্তব্যরত ডাক্তার বলেন, অতিশীঘ্রই উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরনের ব্যাবস্থা করুন। তাহার মা তাহার ছোট ভাইকে নিয়ে উন্নত চিকিৎসার উদ্দেশ্য ঢাকায় রওয়ানা করেন। সেদিন রাত প্রায় ৩ ঘটিকায় উক্ত সন্ত্রাসী চক্র তাহার পরিবারের উপর হানা দেয়। কৌশলে তাহার পরিবারকে আক্রমণের জন্য অনেক চেষ্টা করেন। বর্তমানে তাহার পরিবার নিরাপত্তা-বিহীন ও অসহায়ের সম্মুখীন।

অতএব তাহার পরিবারকে এইসব অবৈধ ক্ষমতাশীল সন্ত্রাসী বাহিনীর হাত থেকে নিরাপত্তার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর নিকট বিনীত ভাবে আবেদন করছি।এবং উক্ত চক্রকে আইনের আওতায় আনার অনুরোধ জ্ঞাপন করছি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।