মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় অপপ্রচার

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা মোগরাপাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বার বার নির্বাচিত সফল মেম্বার হাজী আবু জাহের মেম্বার , মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় মাদক ব্যাবসায়ীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার ও সংবাদকর্মীদের মিথ্যা তথ্য দিয়ে মিথ্যা ও ভিত্তিহীন নিউজ সম্প্রচার করেছেন। এরা মূলত আমার জনপ্রিয়তা নষ্ট করতে আমার বিরুদ্ধে চাঁদাবাজি সহ কোম্পানি ও ফ্যাক্টরির বর্জ্য দিয়ে পরিবেশ দূষণের উত্থাপন করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ নিউজ সম্প্রচার করেছেন। আমি এমন সংবাদ মাধ্যমে এধরনের নিউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

উপজেলার মোগড়া পাড়া ইউনিয়নের ৩ ওয়ার্ডে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায়, ইউপি মেম্বার হাজী মোঃ আবু জাহেরের বিরুদ্ধে ফেসবুকে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে মাদক ব্যাবসায়ী ও স্থানীয় কুচক্রীমহল বলে জানিয়েছেন ওই মেম্বার।

তিনি জানান, তার বিরুদ্ধে একটি কুচক্রীমহল ইচ্ছাকৃতভাবে মিথ্যা অপপ্রচার করে বেড়াচ্ছে। নিবাচনী আক্রশ কিংবা পারিবারিক কলহের জেড় মেটানোর জন্য আমার প্রতি ইশ্বানিত হয়ে এলাকার মাদক ব্যাবসায়ীরা সুবিধাবাদী কুচক্রীমহল সামাজিক যোগাযোগ মাধ্যম আমার ছবি ব্যবহার করে অপপ্রচার চালাচ্ছে। আমার এলাকার উন্নয়নকাজে বাধা প্রধান করছে। হাজী আবু জাহের বলেন, কথিত যে সংবাদ আমার বিরুদ্ধে অপপ্রচার হয়েছে তা সত্য নয়। সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমি ওই অপপ্রচারের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে প্রয়োজনে ব্যবস্থা গ্রহন করবো।

এই বিষয়ে সরেজমিনে গিয়ে স্থানীয় এলাকাবাসীর সাথে কথা বলে ও তার সম্পর্কে জানতে চাইলে এলাকাবাসী জানান, আবু জাহের মেম্বার একজন মাটির মানুষ, সে সৎ মানুষ। ভালো মানুষের বিরুদ্ধে এধরনের মিথ্যা অপপ্রচার ঠিক নয়। স্থানীয় জাকির হোসেন জানান, আবু জাহের মেম্বার এলাকার একজন সম্মানিত মানুষ তার সম্মান ক্ষুন্ন করার জন্য এলাকার কিছু দুষ্কৃতী মানুষ পায়তারা চালাচ্ছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!