সোনারগাঁয়ের সনমান্দীতে গৃহবধূকে গুলি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পশ্চিম সনমান্দী গ্রামে দুই ভাইয়ের পারিবারিক বিরোধের জের ধরে ছোট ভাইয়ের শাশুড়ি শারবানু বেগম নামে এক গৃহবধুকে গুলিবিদ্ধ করে আহত করেছে বড় ভাই আনিস মিয়া। ২২ ডিসেম্বর বুধবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে। গুলিবিদ্ধ হয়ে আহত শারবানু বেগমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত শারবানু উপজেলার সনমান্দী ইউনিয়নের পশ্চিম সনমান্দী গ্রামের ইব্রাহিম মিয়ার স্ত্রী।

আহত শারবানু বেগমের স্বামী ইব্রাহিম মিয়া জানান, উপজেলার পশ্চিম সনমান্দী গ্রামের মজিদ মিয়ার ছেলে নাইমের সঙ্গে তাদের প্রতিবেশী ইব্রাহিম মিয়ার মেয়ে রুমা আক্তারের ১২ বছর আগে প্রেমের সম্পর্ক করে বিয়ে করে। এ ঘটনাকে কেন্দ্র করে তাদের দুই ভাইয়ের মধ্যে কয়েক দফা সংঘর্ষের ঘটনাও ঘটে। একই ঘটনায় বুধবার রাতে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। বাকবিতন্ডার এক পর্যায়ে নাইম তার শ্বশুর বাড়িতে আশ্রয় নেন। পরে বড় ভাই আনিসের নেতৃত্বে বুলবুল ও ভাতিজা বাদশা মিয়াসহ ৫-৭ জনের একটি দল দেশীয় অস্ত্র ও পিস্তল নিয়ে নাইমের শ্বশুর বাড়িতে গিয়ে হামলা চালায়। এসময় আনিস মিয়া পিস্তল দিয়ে নাইমকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে এ গুলি শারবানুর বাম পায়ে গুলিবিদ্ধ হন। গুলিবিদ্ধ হয়ে আহত শারবানুকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহত শারবানুর স্বামী ইব্রাহিম মিয়া বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, গুলিবিদ্ধের ঘটনায় মামলা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করেছে। আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!