সোনারগাঁয়ের সনমান্দী ইউপি’তে রাতের আঁধারে অগ্নিকান্ড চালায়- দূর্বৃত্তরা

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা সনমান্দী ইউনিয়নের বাবুরকান্দী গ্রামে রাতের আধাঁরে অগ্নিকান্ডের ঘটনায় খড়ের পাড়া পুড়ে ছাই হয়ে গেছে। এতে আনুমানিক ১৮ হাজার টাকা ক্ষতি সাধিত হয়েছে খড়ের পাড়া মালিক মতিন মিয়ার। তবে এই ঘটনায় ভুক্তভোগী মতিন মিয়ার পরিবারের কেউ হতাহত হয়নি।

পরিকল্পিত ভাবে পুড়িয়েছে বলে দাবি করছেন প্রতিবেশিরা, অভিযুক্ত দুইজন এর নাম প্রকাশ করে আকাশ (২৪) এবং সাকিব (২২) ও অজ্ঞাতানামা ৩/৪ জনকে বিবাদী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন আব্দুল মতিন মিয়ার জামাতা সুমন মিয়া। ঘটনাটি ঘটেছে উপজেলার সনমান্দী ইউনিয়নের বাবুরকান্দী গ্রামে মতিন মিয়ার বাড়িতে।

ঘটনার সূত্র ধরে জানা গেছে, গত (০৩ ই ফ্রেব্রুয়ারী) রাতের আধাঁরে আনুমানিক ১০টা ৩০ মিনিটের দিকে খড়ের পাড়া অগ্নিকান্ডের ঘটনায় পুড়ে ছাই হয়েছে। কী থেকে, কীভাবে আগুনের উৎপত্তি হয়েছে তা এখনও জানা যায়নি।

তবে প্রত্যক্ষদর্শীরা সন্দেহ করছেন, হিংসার বশবর্তী হয়ে হয়তোবা কেউ এই আগুন লাগাতে পারে। কেউ কেউ বলাবলি করছে মাদক সেবনে বাধা দেওয়ার কারণে এই আগুন লাগানো হয়েছে।

স্থানীয় লোকজনের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রয়নে আনতে সক্ষম হয়।

মতিন মিয়া বলেন, তারা দীর্ঘদিন ধরে আমার খড় নিয়ে মাদক খায় আমি কয়েক বার বাধা দিয়েছি। আমাকে মারধর করবে বলে হুমকি দিয়ে থাকে। আমার খড় পুড়িয়ে ছাই করে দিবে বলে হুমকি দিত। গত বৃস্পতিবার রাতের আধারে আকাশ ও সাকিব তারা আমাদের খড়ে আগুন দিয়েছে। আমরা তার সুষ্ঠ বিচার দাবি করছি।

তদন্তকারী অফিসার এসআই মোশারফ হোসেন বলেন, অভিযোগের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে যাব। তদন্ত চলমান রয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!