স্কুল ব্যাগে মাদকের চালান – ১৪০ বোতল ফেনসিডিল সহ ৪ মাদক ব্যবসায়ী আটক

সোহাগ হোসেন, সাভার থেকেঃ আশুলিয়ার পল্লী বিদ্যুৎ এলাকায় সোমবার সন্ধায় অভিযান চালিয়ে ১৪০ বোতল ফেনসিডিল সহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা (উত্তর) গোয়েন্দা পুলিশের একটি দল। স্কুলব্যাগে করে ঢাকা শহরে বিক্রির উদ্দেশ্যে তারা এ মাদকের চালান নিয়ে যাচ্ছিল বলে জানায় পুলিশ।

অভিযানে আটককৃতরা হলেন, ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার শাহগুরুদাহ এলাকার ইয়াজুল মন্ডলের পুত্র আলাউদ্দিন (৩৫), মুন্সিগঞ্জ সদর উপজেলার পুকুরপাড় এলাকার মৃত ওমর আলীর পুত্র হোসেন আলী (২৮), মাগুড়ার শ্রীপুর উপজেলার কাদিরপাড়ার বাসিন্দা আব্দুর রশিদ মন্ডলের পুত্র আল আমিন মন্ডল (২০) ও একই এলাকার বরালিদাহ গ্রামের জাহিদুল ইসলাম শেখের ছেলে শাওন শেখ (১৮)।

ঢাকা জেলা (উত্তর) গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল বাশার জানান, গোপন সংবাদের ভিত্তিতে নবীনগর এলাকায় অভিযান চালিয়ে আলাউদ্দিন নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তার কাছে থাকা স্কুল ব্যাগ এর ভিতর থেকে বেশ কিছু ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে উক্ত চক্রের আরও ৩ সদস্যকে আটক করা হয়।। এ সময় তাদের কাছে থাকা ৪টি স্কুল ব্যাগ তল্লাসী করে ১৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।। তিনি আরও বলেন, এই চক্রটি বেশ কিছুদিন ধরে শহরের বিভিন্ন জায়গায় মাদক সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।