হিলিতে ১৫০ বোতল ফেন্সিডিলসহ আটক ২

হিলিতে ১৫০ বোতল ফেন্সিডিলসহ আটক ২

আল জাবির
হিলি(দিনাজপুর)প্রতিনিধিঃ

হিলি সীমান্তের চন্ডিপুরের একটি লিচু বাগানে
ফেন্সিডিল কেনা বেচা করার সময় হাকিমপুর থানা পুলিশ ১৫০ বোতল ফেন্সিডিলসহ ২ চোরাকারবারীকে হাতে নাত আটক করেছে।

হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ আনোয়ার হোসেন জানান, থানার মাদক উদ্ধার অভিযানের অংশ হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ আখিউল ইসলাম (বিপিএম-সেবা) এর নেতৃতে এস আই মোঃ জহুরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ হাকিমপুর পৌরসভার চন্ডিপুর এলাকায় অভিযান পরিচালনা করে ১৫০ বোতল ফেন্সিডিলসহ মোঃ জুয়েল মিয়া (২৭) পিতা- মৃত জাহাঙ্গীর ও মোঃ শাওন হোসেন ( ১৮) পিতা- মোঃ শহিদুল হোসেন উভয় সাং- ধরন্দা ফকিরপাড়া, উপজেলা হাকিমপুর, জেলা- দিনাজপুর কে আটক করা হয়।

ফেন্সিডিল ব্যবসায়ীরা চন্ডিপুর গ্রামস্থ খাদিজা বেগমের লিচু বাগানের মধ্যে ০২ টি সাদা রংরের প্লাস্টিকের বস্তায় ১৫০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল কেনা বেচা করার আনা হয়। তাহাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়েরের পুর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আসামি মোঃ জুয়েল মিয়া হাকিমপুর থানার একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে দিনাজপুরের হাকিমপুর থানার এফ আই আর নং-৬১, তারিখ- ২৬ জুলাই, ২০১৮; জি আর নং-৪৩৪/১৮, তারিখ- ২৬ জুলাই, ২০১৮, ধারা- ২৫- B এর ১ (B)/২৫-D ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন ও দিনাজপুর এর হাকিমপুর থানার এফ আই আর নং-৬৭, তারিখ- ২৯ জুন, ২০১৮; জি আর নং-৩৭০/১৮, তারিখ- ২৯ জুন, ২০১৮, ধারা- ২৫- B এর ১ (B) ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন মামলা বিচারাধীন রয়েছে।

আল জাবির
হিলি(দিনাজপুর)
৩১/১০/১৮

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।