চাষাড়া শহীদ মিনারের আশেপাশ পরিষ্কার করলো বিডি ক্লিন নারায়ণগঞ্জ

চাষাড়া শহীদ মিনারের আশেপাশ পরিষ্কার করলো বিডি ক্লিন নারায়ণগঞ্জ

মিমরাজ হোসেন: “পরিচ্ছন্ন হোক আমার থেকে আমার থেকে” এই স্বোগ্লান নিয়ে আজ বিডি ক্লিন নারায়ণগঞ্জ ১৪ তমে ইভেন্ট করলো চাষাড়া শহীদ মিনার।আজ সকাল ৯.০০ টা জেলা সমন্বয়ক এস এম বিজয়ের সঞ্চলনায় ইভেন্ট শুরু করা করা হয়।বিডি ক্লিন নারায়ণগঞ্জ এর সস্মানিত দায়িত্ববান উপদেষ্টা ও প্রেস নারায়ণগঞ্জ এর সম্পাদক রবিন বিল্লাল দিকনির্দেশনামূলক সংক্ষিপ্ত বক্তব্য দেন। তার পর শপথ বাক্য পাঠ করেন রবিন বিল্লাল।

তারপর ঝাড়ু বেলচা নিয়ে নামে পড়েন বিডি ক্লিন টিম।বিডি ক্লিন টিমেকাজের পাশাপাশি আশেপাশের মানুষদের সচেতন করেন।বিডি ক্লিন নারায়ণগঞ্জ কার্যক্রম দেখে অনেকেই প্রংসাই করেন।

আজকের মোট ৪০ জন সদস্য ৫ টি ভাগে কাজ করেন। আজকের ইভেন্টে অংশগ্রহন করেন রিদয়,গালিব,খাইরুল,অনামিকা,চাঁদনী, নজরুল ইসমাঈল,জয় দত্ত,জয় সাহা,সুপ্তি সহ আরো অনেকেই।

উল্লেখ্য যে, বিডি ক্লিন নারায়ণগঞ্জ গত ১৩ জুলাই নারায়ণগঞ্জ চাষাড়া শহীদ মিনারে আনুষ্ঠানিক ভাবে শুরু করা।আজ সহ মোট ১৪ ইভেন্ট সম্পন্ন করা হয়ছে।আগে দুই নাম্বার রেল গেইট,খানপুর হাসপপাতাল,প্রেস ক্লাবের মোড় ও উন্নয়ণ মেলা।এই কাজ চলমান থাকবে।বিডি ক্লিন নারায়ণগঞ্জ সাথে কথা বলে জানা যায় ২০২১ সালের মধ্যে সারা বাংলাদেশ কে পরিচ্ছন্ন বাংলাদেশ হিসাবে বিশ্বের বুকে গড়ে তুলবেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।