জামপুরে রাস্তার মেরামত কাজের উদ্ধোধন করেন চেয়ারম্যান হুমায়ুন কবির ভূঁইয়া

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে জামপুর ইউনিয়নে ১ নং ওয়ার্ডে রাস্তার মেরামত কাজের শুভ উদ্ধোধন করেন জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হুমায়ুন কবির ভূঁইয়া। ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

আজ (৫ সেপ্টেম্বর, রোজ- সোমবার) সকালে ১ নং ওয়ার্ডে পাকুন্ডা ব্রীজের সামনে প্রধান সড়ক হতে কবরস্থান পযন্ত ১৬০ মিটার রাস্তার আর সিসি ডালাই এর কাজের শুভ উদ্ভোধন করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, হাজী মোঃ সালাম শিকদার, মোঃ এমরান ভুঁইয়া, হাজী মাইনউদ্দিন, জামপুর ইউপি মহিলা সদস্য নাদিয়া নুর রানু, আবুল বাশার ভুঁইয়া বাবু, শামীম শিকদার, সহ অন্যান্য গণ্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় চেয়ারম্যান হুমায়ুন কবির ভুঁইয়া বলেন, জামপুর ইউনিয়নে আনাচে কানাচে অনেক রাস্তার কাজ চলতেছে, যেগুলো বাকি আছে আস্তে আস্তে সবগুলো কাজ করা হবে। এই রাস্তাটিতে নিজস্ব অর্থায়নে ইট বসিয়ে ছিলাম। আজ এখানে ১৬০ মিটার রাস্তার আর সিসি ডালাই কাজের শুভ উদ্ধোধন করা হয়েছে। জামপুর ইউনিয়নে স্কুল কলেজ মসজিদ মাদ্রাসা সহ বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করে যাব ও মাদকমুক্ত একটি সুস্থ সমাজ গড়ে তুলব।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!