ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রীদের সাইকেল প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ

ছাত্রীদের দাবীর প্রেক্ষিতে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ছাত্রীদের জন্য সাইকেল প্রশিক্ষণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে ।

প্রশিক্ষক হিসেবে ছাত্রীদের মধ্য হতেই প্রশিক্ষক ফরম ৪ নভেম্বর থেকে ৮ নভেম্বর পর্যন্ত বিতরণ করি এক্ষেত্রে ঢাকা বিশ্ববিদ্যালয় সাইক্লিং ক্লাব এতে সহযোগিতা করেন।

ডাকসু সদস্য ফরিদা পারভীন জানান , প্রায় ৩০জন প্রশিক্ষকদের নিয়ে টিম গঠন করেছি; যারা পুরো সাইকেল প্রশিক্ষণে প্রশিক্ষক হিসেবে ভূমিকা রাখবেন। আমরা বিনামূল্যে উক্ত কর্মসূচির সফল করা লক্ষ্যে সহযোগিতার জন্য জেএমআই গ্রুপকে প্রস্তাব দেই তারা আমাদের প্রস্তাব সাদরে গ্রহণ করেন।

নিবন্ধনকৃত শিক্ষার্থীদের প্রশিক্ষণের শুভ উদ্বোধন অনুষ্ঠান আজ ১৭/১১/২০১৯ রোজ রবিবার দুপুর ১ ঘটিকায় ঢাকা বিশ্ববিদ্যালয় শারীরিক শিক্ষা কেন্দ্রে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রারম্ভেই প্রশিক্ষণার্থীদের টিশার্ট বিতরণ করা হয়। প্রশিক্ষণ সফলভাবে সম্পন্ন হওয়ার পর প্রশিক্ষণার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ করা হবে।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য ও ডাকসুর সম্মানিত সভাপতি ড. মোঃ আখতারুজ্জামান। আরও উপস্থিত ছিলেন বিজনেস অনুষদের ডিন ও ডাকসুর কোষাধ্যক্ষ অধ্যপক শিবলী রুবাইয়াতুল ইসলাম, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রাধ্যক্ষ জাকিয়া পারভীন, কবি সুফিয়া কামাল হলের প্রাধ্যক্ষ শামীম বানু ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেএমআই গ্রুপের প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবদুর রাজ্জাক। আরও উপস্থিত ছিলেন মেঘনা পেট্রোলিয়াম লিঃ এর পরিচালক ইসতাক আহমেদ শিমুল, সুন্দরবন গ্যাস লিঃ এর পরিচালক কাউসার আহমেদ, বাংলাদেশ আওয়ামীলীগ উপ কমিটির সহ-সম্পাদক জয়ন্ত সরকার উক্ত অনুষ্ঠানের ডাকসুর সকল নেতৃবৃন্দসহ নিবন্ধকৃত প্রশিক্ষণার্থী ও প্রশিক্ষকগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।