সোনারগাঁয়ের জামপুরে ১৪শ পরিবারের মাঝে মাতৃভূমি সমাজকল্যান ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নে মাহে রমজান ও পবিত্র ঈদ উপলক্ষে ১৪০০ অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী উপহার ও ছাগল বিতরণ করেন মাতৃভূমি সমাজ কল্যান ফাউন্ডেশন।

১১ মে মঙ্গলবার বিকেলে জামপুর ইউনিয়ন শেকের হাট চৌরাস্তায় এ বিতরণ কার্যকম অনুষ্ঠিত হয়।

এ সময় জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আব্দুল্লাহ আল মামুন, বিশিষ্ট শিল্পপতি মোঃ নজরুল ইসলাম স্বপন, মোঃ মাহবুবুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক ইবনে সাউদ ভুঁইয়া, ঢাকা বৃহত্তর যুব আইনজীবি সমিতির সহ সভাপতি এডভোকেট শাহাজাদা ভুঁইয়া, ইউপি সদস্য মোঃ বকুল মিয়া, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক মোঃ ফাইজুর রহমান ভুঁইয়া খোকন, দৈনিক সমকাল পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি মোঃ শাহাদাত হোসেন রতন, বিডি ট্রেডিং এর পরিচালক সোহাগ চৌধুরী, সাংবাদিক নাসির উদ্দীন, আওয়ামীলীগ নেতা তাইজদ্দিন, সহ অন্যান গন্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা জানায় দেশে করোনার ২য় ঢেউয়ের ফলে খেটে খাওয়া যেসব সাধারন মানুষ কর্মহীন হয়ে পড়েছে তাদের পাশে এসে দাড়িয়েছে মাতৃভূমি ফাউন্ডেশন। তাদের এ মহৎ কাজের জন্য ধন্যবাদ জানাই ও সমাজের বিত্তবানদের এভাবেই এগিয়ে আসার জন্য আহবান করেন। সরকারের দেওয়া বিধি নিদের্শনা গুলো সামাজিক দুরুত্ব মেনে চলব, মাননীয় প্রধানমন্ত্রীর দিক নিদের্শনা অনুযায়ী সাধারণ মানুষের মাঝে যথাসম্ভব সহযোগীতা করে যাবো।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!