সোনারগাঁয়ে পরিবেশ বান্ধব ওয়েস্টিস রিসাইকেল ইন্ডাস্ট্রিজ উদ্বোধন

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উন্নতমানের পরিবেশ বান্ধব ওয়েস্টিস রিসাইকেল ইন্ডাস্ট্রিজ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার টিপরদী এলাকায় মেঘনা ইকোনোমিক জোনের পেছনে কামারগাঁও এলাকায় এ রিসাইকেল ইন্ডাস্ট্রিজ কারখানার উদ্বোধন করেন অনুষ্ঠানে প্রধান অতিথি প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক হাজী শাহ্ মোঃ সোহাগ রনির পিতা বীর মুক্তিযোদ্ধা শাহ জামাল তোতা মেম্বার।

ওয়েস্টিস রিসাইকেল ইন্ডাস্ট্রিজ তৈরি করেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হাজী শাহ্ মোঃ সোহাগ রনি। সোনারগাঁও ও মোগরাপাড়া ইউনিয়ন এর মাদ্রাসার এবং সকল জামে মসজিদের ইমামগণ, শিক্ষার্থী ও ওলাময়েকেরাম দের উপস্থিতিতে কোরআন খতম এবং ইফতার মাহফিলের মাধ্যমে এ ইন্ডাস্ট্রিজ উদ্ভোধন করা হয়।

উদ্বোধনের পর ইফতার পূর্ব আলোচনা সভায় সভাপতির বক্তব্যে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হাজী শাহ্ মোঃ সোহাগ রনি বলেন, আমার অনেক দিনের স্বপ্ন ছিলো সোনারগাঁয়ে একটি উন্নতমানের পরিবেশ বান্ধব ওয়েস্টিস রিসাইকেল ইন্ডাস্টিস করার, মহান আল্লাহর কাছে অসংখ্য অগণিত শুকরিয়া আদায় করতেছি, তিনি আমার আশা পূরন করেছেন। আমি সোনারগাঁও রিসাইকেল ইন্ডাস্ট্রিজ লিঃ এর জন্য আপনাদের সকলের কাছে দোয়া চাই, আপনারা আমার জন্য দোয়া করবেন। প্রতিকূল আবহাওয়া উপেক্ষা করে উদ্বোধন অনুষ্ঠান স্থলে আসার জন্য তিনি উপস্থিত সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!