আমিনুল ইসলাম আমান ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ের আমিনুল ইসলাম আমান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। উপজেলার সনমান্দী ইউনিয়নের কাফাইয়াকান্দা গ্রামের মাঠে শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকালে সনমান্দী ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী নজরুল ইসলামের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ এর আহব্বায়ক বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া এবং টুর্নামেন্টটির উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা যুবলীগ এর সাধারন সম্পাদক মোহাম্মদ আলী হায়দার।

সোনারগাঁ উপজেলার কাফাইয়াকান্দা গ্রামের যুবসমাজ এই টূর্নামেন্ট এর আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সামসুল ইসলাম ভূঁইয়া বলেন, আমিনুল ইসলাম আমান আমার অত্যান্ত স্নেহভাজন ছিলো, তার মৃত্যু আমাকে সর্বদা কাঁদায়। এর পর খেলা প্রসংগে বলেন, করোনার কারণে সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আছে। এই সময়ে তরুণরা খেলায় মাঠমুখী হয়েছে, এটি অত্যন্ত ভালো দিক। খেলাধুলাই পারে যুব সমাজকে খারাপ কাজ থেকে বিরত রাখতে। এজন্য খেলাধুলার কোনো বিকল্প নেই।

অনুষ্টান উদ্বোধক মোহাম্মদ আলী হায়দার বলেন, আমিনুল ইসলাম আমান একজন সৎ রাজনীতিবিদ ছিলেন। সোনারগাঁয়ে আওয়ামীলীগ এর রাজনীতিতে তার অবদান অনস্বীকার্য।

সভাপতির বক্তব্যে নজরুল ইসলাম কান্নাজড়িত কন্ঠে আমিনুল ইসলাম আমান এর স্মৃতিচারণ করেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়বেন তিনি।

আব্দুর রউফ এর সঞ্চালনায় এসময় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের শতাধিক নেতাকর্মী, স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।