আলহাজ্ব আবুল হাসেম রতন’র আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ‘বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট-২০২১’ অনুষ্ঠিত হয়েছে।

বিশিষ্ট শিল্পপতি স্বর্ণা ইলেকট্রনিক এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব আবুল হাসেম রতন’র আয়োজনে সনমান্দী ইউনিয়নের খন্দকার দরিকান্দি মাঠে এ বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজিত হয় এবং তিনি সুন্দরভাবে এ ফুটবল টুর্নামেন্টটি পরিচালনা করেন।

আলহাজ্ব আবুল হাসেম রতন’ গনমাধ্যম কে বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষে এই বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। ইনশাআল্লাহ আমাদের আরেকটি লক্ষ মাত্রা আছে যদি আল্লাহ চায় সুন্দরভাবে এ টুর্নামেন্ট শেষ করতে পারি। ঈদের পর পর আমাদের আরো একটি টুর্নামেন্ট করার পরিকল্পনা আছে। এখন আমার আমাদের দায়িত্বমত এ বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট চালিয়ে যাচ্ছি। ধারাবাহিকভাবে এ খেলাটি থাকবে করোনাভাইরাস যতদিন থাকবে স্কুল কলেজ যতদিন বন্ধ থাকবে আমি চেষ্টা করে যাবো আমার এলাকার যুবকদের মাদক থেকে বিরত রাখার। বিভিন্ন খারপ কার্যক্রম থেকে যেন তারা বিরত থাকে তারই উদ্দেশ্য করে আমার এই বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ইনশাআল্লাহ আমার এই লক্ষমাত্রা আমি চালিয়ে যাবো।

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উক্ত খেলায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলার শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাংগঠনিক সম্পাদক আবু কাউসার আহমেদ, সোনারগাঁ উপজেলা বঙ্গবন্ধু তথ্যপ্রযুক্তি লীগ এর সাংগঠনিক সম্পাদক মাফিজুল ইসলাম লাদেন, সনমান্দী ইউনিয়ন সেচ্ছাসেবক লীগ এর সহ সভাপতি আতাউর রহমান, বীর মুক্তিযোদ্ধা ডাঃ শামসুল হক,সনমান্দী ইউনিয়ন ২নং ওয়ার্ড মেম্বার সাইফুল ইসলাম সহ প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!