ব্রেকিং নিউজঃ হঠাৎ পরিবর্তন বাংলাদেশ একাদশের

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে সিরিজ জয়ের লক্ষ্যে মাঠে নামবে বাংলাদেশ। প্রথম ওয়ানডেতে স্বস্তির জয় নিয়ে বেশ আত্মবিশ্বাসী টাইগার শিবির। অপরদিকে সিরিজে টিকে থাকতে জয় পেতে মরিয়া স্বাগতিকরা।
গায়ানার প্রোভিডেন্স স্টেডিয়ামে বাংলাদেশ সময় দিবাগত রাত সাড়ে ১২টায় ম্যাচটি অনুষ্ঠিত হবে।
সিরিজ জয়ের মিশনে এক পরিবর্তন আসতে পারে বাংলাদেশের একাদশে। অনেকদিন পরে সুযোগ পেয়েও ওপেনিংয়ে বেশ একটা সুবিধা করতে পারেননি এনামুল হক বিজয়। প্রথম ম্যাচে শূন্য রানেই মাঠ ছাড়তে হয়েছে তাকে। যার কারণে আজ নির্বাচকদের ভাবনায় রয়েছেন লিটন কুমার দাস।
আজ একাদশে বিজয়ের পরিবর্তে দেখা যেতে পারে এই ডানহাতি ব্যাটসম্যানকে। এছাড়া বাংলাদেশের একাদশে আর কোনো পরিবর্তনের সম্ভাবনা নেই।
অপরদিকে প্রথম ওয়ানডেতে ক্যাচ মিস আর বোলারদের ছন্দহীন পারর্ফরম্যান্স নিয়ে বেশ চিন্তিত দলটির অধিনায়ক জেসন হোল্ডার। আজ সিরিজে টিকে থাকার লড়াইয়ে একাদশে দুই পরিবর্তন আনতে পারে ক্যারিবিয়ানরা। প্রথম ম্যাচে ব্যর্থতার পর আজ ছিটকে যেতে পারেন অ্যাশলে নার্স ও জেসন মোহাম্মদ। সেক্ষেত্রে একাদশে জায়গা পেতে পারেন কাইরন পাওয়েল ও কিমু পল।
দুই দলের সম্ভাব্য একাদশ-
বাংলাদেশ-মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন কুমার দাস, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমান।
ওয়েস্ট ইন্ডিজ- ক্রিস গেইল, এভিন লুইস, শাই হোপ, শিমরিন হিটমেয়ার, জেসন হোল্ডার, কাইরন পাওয়েল, রভম্যান পাওয়েল, আন্দ্রে রাসেল, দেবেন্দ্র বিশু, কিমু পল ও আলজারি জোসেফ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।