সব গুঞ্জন উড়িয়ে নেইমার-রিয়াল চুক্তি সম্পন্ন!

স্পোর্টস ডেস্ক: নেইমার-রিয়াল চুক্তি সম্পন্ন! ২০১৭ সালে বার্সালোনা থেকে পিএসজিতে পাড়ি জমিয়েছেন নেইমার। কিন্তু বার্সা ছেড়ে পিএসজিতে গেলেও দল বদল নিয়ে আলোচনা থামেনি নেইমারের। এরপর চলতে থাকে নেইমার টু রিয়াল মাদ্রিদ গুঞ্জন।
চলতি মৌসুমে ক্রিশ্চিয়ানো রোনালদোকে বিক্রির পর গুঞ্জন চলতে থাকে নেইমার রিয়াল মাদ্রিদে আসবে। তবে শেষ পর্যন্ত নেইমারকে নিতে পাড়েনি রিয়াল। এদিকে রিয়াল মাদ্রিদের সাম্প্রতিক ফর্ম আবার যাচ্ছে তাই। আবার পেরেজের অনেক দিনের ইচ্ছা রিয়াল মাদ্রিদের সেনাপতি হবেন নেইমার। আর সেই হওয়া আর না হওয়ার দোলাচলে এবার দারুন খবর দিল ফরাসি গনমাধ্যমগুলো।

ফ্রান্স পাবলিকেশন লে ১০ স্পোর্টস জানিয়েছে, নেইমারের ভবিষ্যত নির্ধারন হয়ে গেছে। আগামী মৌসুমেই সে রিয়াল মাদ্রিদে পাড়ি জমাবে।
রিপোর্টে বলা হয়েছে, নেইমারের বাবা রিয়াল মাদ্রিদ ও পিএসজির সাথে কথা বলে নেইমারের পরবর্তি গন্তব্য নির্ধারন করেছে। আর এতে দুই পক্ষই রাজি হয়েছে। আগামী মৌসুমে রিয়ালের কাছে নেইমারকে বিক্রি করতে রাজি হয়েছে পিএসজি।

এরপর স্পানিশ মিডিয়া গুলোও আওয়াজ তুলতে শুরু করেছে এই চুক্তির ব্যাপারে। বিশেষ করে সৌদি আরবের জেদ্দায় এই মুহুর্তে ব্রাজিল দল অবস্থান করছে এবং সেখানে রিয়াল মাদ্রিদের জার্সি পরিহিত এক ক্ষুদে ভক্তের সাথে ছবি তুলার পর গুঞ্জন আরও জোড়ালো হয়েছে।

এদিকে পিএসজিও এরই মধ্যে নেইমার এবং এমবাপ্পের রিপ্লেস খোজা শুরু করে দিয়েছে বলে জানিয়ে ফরাসি গনমাধ্যম। তাদের টার্গেট কৌতিনহো এবং সুয়ারেজ। সব কিছু মিলিয়ে দুইয়ে দুইয়ে চার যদি মিলে যায় তাহলে ধরেই নেয়া যায় নেইমার রিয়ালে আসছে। তবে এর শেষ দেখার জন্য অপেক্ষা করতে হবে মৌসুমের শেষ পর্যন্ত।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।