স্কুল ক্রিকেটের ফাইনাল রাঙিয়ে কদমতলাকে শিরোপা জেতালেন সোনারগাঁয়ের মোশারফ।

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ স্কুল ক্রিকেটের ফাইনাল রাঙিয়ে কদমতলাকে শিরোপা জেতালেন মোশারফ। সোনারগাঁ ক্রিকেট একাডেমির কোচ মিলন বাবুর হাত ধরে মোশারফ এর ক্রীড়াঙ্গনে আবির্ভাব হয়। স্কুল ক্রিকেটে শতক হাঁকানো সবসময় বিশেষ কিছু, আর সেটা যদি হয় ফাইনালের মত বড় মঞ্চে, তাহলে সেটা পেয়ে যায় ভিন্ন মাত্রা। সেখানে কদমতলা পূর্ব বাসাবো স্কুল অ্যান্ড কলেজের মোশারফ ব্যাটসম্যানশিপের অনন্য এক প্রদর্শনীতে প্রায় দেড়শ রান করে ফেললেন। প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে মোশারফ এর দুর্দান্ত এক সেঞ্চুরিতে পিরোজপুরের সরকারী কে.জি. ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের বিপক্ষে দলের বিশাল জয় পেয়েছে কদমতলা।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বুধবারের শিরোপার লড়াইয়ে ১৮৭ রানে জিতেছে বাসাবো স্কুল অ্যান্ড কলেজ। তাদের দেওয়া ২৮৭ রানের টার্গেট তাড়ায় মাত্র ৯৯ রানেই গুটিয়ে যায় পিরোজপুর।

স্কুল ক্রিকেটে ক্ষুদে ক্রিকেটাররা থাকেন উন্নতির চলমান একটা ধাপের মধ্যে। ফলে বড় ইনিংস খেলা, পুরো ইনিংস জুড়ে ব্যাটিং করার জন্য যে ধরনের নিবেদন এবং অভ্যাস থাকা প্রয়োজন, সেটা তারা পান খুব কমই। তবে এই বয়সেই মোশারফ দেখিয়েছেন, ব্যাটার হিসেবে তিনি এখনই বেশ পরিণত। মাত্র ৪১ রানে ৬ উইকেট হারানোর পর দলের হাল ধরেন এবং খেলেন ১৪৮ রানের ইনিংস। মাত্র ১১৫ বলের ইনিংস সাজান ৯টি চার ও ৬ ছক্কায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!