সোনারগাঁয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বৈদ্যুতিক খুটি ভেংগে কার্গো খালে ।

সোনারগাঁ প্রতিনিধি(রুবেল খান) :নারায়নগঞ্জের সোনারগাঁয়ের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে রাস্তার দুইটি বৈদ্যুতিক খুটি ভেংগে কার্গো খালে পড়ে বলে জানা যায়।
মংগলবার (১লা-জানুয়ারী) দুপুর ৩ টার দিকে কাঁচপুরের দিক থেকে আগত একটি কার্গো(মিতু-ইমু কার্গো সার্ভিস), নং,(ঢাকা মেট্রো-২০৪৪৮৭) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর গ্রামের দিকে আসলে রাস্তার পাশে থাকা ২টি বৈদ্যুতিক খুটি ভেংগে একটি পরিত্যক্ত খালে পড়ে আগুন ধরে যায় বলে জানা যায়।
প্রত্যক্ষদর্শী এক দোকানদার আমাদের জানায়, বেলা যখন ৩টা তখন মেঘনামুখী একটি কার্গো নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা ২টি বৈদ্যুতিক খুটি ও স্থানীয় একটি হোটেলের স্থায়ী ব্যানার ভেংগে উল্টো পাশে গিয়ে পাশের খালে পড়ে সাথে সাথে আগুন ধরে যায়, এ সময় রাস্তার পাশে থাকা লোকজনের মধ্যে এক আতংকের সৃষ্টি হয়। স্থানীয়রা আগুন নিভানোর চেষ্টা করলে কিছুটা নিয়ন্ত্রিত হয়।
খবর পেয়ে হাইওয়ে পুলিশ জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে এক ভ্যান পুলিশ এসে ফায়ার সার্ভিস কে খবর দিলে তারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে।
উল্লেখ্যযে, এই ভয়াবহ দূর্ঘটনায় পাশের একটি দোকান ক্ষতিগ্রস্ত হলেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি। কার্গো ড্রাইবার পলাতক রয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।