সড়ক দুর্ঘটনায় ঢাবির সাবেক ছাত্র ও দুই মেয়ে নিহত

সীতাকুণ্ডের ফৌজদারহাট বাইপাস মোড়ে লরির সঙ্গে প্রাইভেট কারের সংঘর্ষে দুই মেয়ের মৃত্যুর পর এ দুর্ঘটনায় গুরুতর আহত তাদের বাবা ঢাবির সাবেক ছাত্র এবং ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামান মিন্টুকে (৪৫) চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসারত ডাক্তার মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থলেই মারা যায় তার দুই মেয়ে আশরা আনাম খান (১৩) ও তাসনিম জামান খান (১১)। গুরুতর আহত হয়েছেন স্ত্রী কনিকা আক্তার (৪০) ও ছেলে মন্টু (১০)। আজ শনিবার (২৮ ডিসেম্বর) সকালে সীতাকুণ্ডের ফৌজদারহাট বাইপাস মোড়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়িতে কর্মরত আলাউদ্দিন তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন। আহতদের হাসপাতালের নিউরো সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে বলে তিনি জানান।

ঘটনাস্থলে যাওয়া আগ্রাবাদ ফায়ার স্টেশন অফিসার ইফতেখার উদ্দিন জানান, ‘পরিবার নিয়ে ঢাকার মিরপুরের বাসায় যাচ্ছিলেন বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামান। তাদের বহন করা প্রাইভেটকারটি ফৌজদারহাট ট্রাফিক বক্সের সামনে এলে বিপরীত দিক থেকে আসা একটি লরির সঙ্গে ধাক্কা লাগে। এতে সাইফুজ্জামানের দুই মেয়ে ঘটনাস্থলেই মারা যান।

সাইফুজ্জামানসহ গাড়িতে থাকা তার ছেলে, স্ত্রীসহ গুরুতর আহত হন তিনি। তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসকরা সাইফুজ্জামানকেও মৃত ঘোষণা করেন।’

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।