আগৈলঝাড়ায় শারদীয় শুভেচ্ছা হিসেবে সেচ্ছাসেবী সংগঠনের ব্যাতিক্রমী উদ্যোগ

জগদীশ মন্ডল | আগৈলঝাড়া প্রতিনিধি: বরিশালের আগৈলঝাড়ায় মনোরঞ্জন চ্যারিটি ফাউন্ডেশন’র শারদীয় শুভেচ্ছা হিসেবে প্রতি বছরের ন্যায় এবছরেও অসহায় দরিদ্রদের বস্ত্র ও মেধাবী ছাত্র-ছাত্রীদের জন্য শিক্ষা উপকরণ এবং শারীরিক প্রতিবন্ধীদের হুইলচেয়ার বিতরণ করা হয়েছে।

আজ ( ৪ঠা অক্টোবর, রোজ- মঙ্গলবার) দুপুর ১২টায় উপজেলার রাজিহার ইউনিয়নের বড় বাশাইল গ্রামে ঘটক বাড়ি কালি মন্দির প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে মনোরঞ্জন চ্যারেটি ফাউন্ডেশন’র সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক মনোহর ঘটকের সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতাপ চন্দ্র মুনসি, বাশাইল শহীদ সুকান্ত বাবু কলেজর অর্থনীতি বিভাগের প্রভাষক দিনেশ চন্দ্র বৈদ্য, সঙ্গীত বিষয়ক প্রভাষক ললীতা সরকার, প্রজ্ঞা ফাউন্ডেশন বরিশাল এর প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক শুভাশিস দাস, কালের কন্ঠ আগৈলঝাড়া প্রতিনিধি ওমর আলি সানি এসময় উপস্থিত ছিলেন। দরিদ্র অসহায় আশি জন পরিবারের মাঝে ৮০ জনকে বস্র, মেধাবী ৫০ জন ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ সহ শারীরিক প্রতিবন্ধীদের কিছু সংখ্যক হুইল চেয়ার বিতরণ করা হয়।

উল্লেখ্যঃ বিগত করোনাকালীন মহামারী পরিস্থিতিতে মনোরঞ্জন চ্যারেটি ফাউন্ডেশন দেশের বিভিন্ন অঞ্চলে অর্ধশতাধিক সৎকার কাজে মানবিকতার পরিচয় দিয়েছেন। এছাড়াও বিভিন্ন সময়ে এলাকার অসহায়দের খাদ্য সহয়তা, বৃক্ষরোপনসহ বিভিন্ন মন্দির-মসজিদে বৃক্ষরোপন সহ নানাবিধ মানবিক কাজভকরে আসছে মনোরঞ্জন ঘটক চ্যারিটি ফাউন্ডেশন। এসময়ে উপস্থিত নেতৃবৃন্দ বক্তব্য রাখেন এবং বলেন এরকম অরাজনৈতিক মানবিক সংগঠন এত মানবিক কাজ করার ভূয়সী প্রশংসা করে ও সংগঠনটি সূদুর প্রসারী সাফল্য কামনা করে সংগঠনের প্রতিষ্ঠাতা মলয় ঘটক বলেন সমাজের সকলের আন্তরিক সদিচ্ছার কারণেই এই সংগঠন গরীব অসহায়ের এতো কাছাকাছি অসতে পেরেছে। সকলের আর্সিবাদ ও দোয়ার বদৌলতে আমার ইচ্ছে সারাজীবন দুঃস্থ অসহাদের একটু হলেও সেবা করে যেতে পারি তার জন্য সকলের সুদৃষ্টি কামনা করছি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!