পঞ্চমীঘাটে দুর্গোৎসব উপলক্ষে উপহার বিতরণ করেন সি আই পি অমল পোদ্দার

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে সাদিপুর ইউনিয়নে পঞ্চমীঘাট পোদ্দার বাড়ির স্বর্গীয় বিশ্বেশ্বর পোদ্দারের কনিষ্ঠ পুত্র ও পানাম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সি আই পি বাবু অমল পোদ্দার এর নিজস্ব অর্থায়নে দুর্গা মন্দিরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ১৫০০ শত পরিবারের মাঝে শারদীয় উপহার সামগ্রী শাড়ি বিতরণ করেন।

আজ (৩রা, অক্টোবর, রোজ- সোমবার) বিকেলে পঞ্চমীঘাট মন্দিরে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পানাম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও প পঞ্চমীঘাট পুজা কমিটির সভাপতি সি আই পি বাবু অমল পোদ্দার, শ্রী প্রদীপ পোদ্দার, বিমল পোদ্দার, খোকন ভুঁইয়া, এ জি এম সুকুমার সাহ, ডি জি এম, হামিদুর রহমান, ডিরেক্টর আবির পোদ্দার, রনি পোদ্দার বাপ্পী, সহ অন্যান্য গণ্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় অমল পোদ্দার বলেন, ধর্ম যার যার উৎসব সবার আমার এখানে সবাই আসে আনন্দ উদযাপন করে। এবং এলাকার সবাই কে নিয়ে এ পুজার আয়োজন করে থাকি। এবং এলাকার গরীব দুংখী মানুষের পাশে যেন সব সময় থাকতে পারি। ও তাদের জন্য যেন কিছু করতে পারি আজ এখানে ১৫০০ শত পরিবারের মাঝে শারদীয় দুগোৎসব উপলক্ষে উপহার সামগ্রী শাড়ি বিতরণ করা হয়েছে।

এই ধারাবাহিকতা বজায় যেন সব সময় তাদের পাশে থাকতে পারি। আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে পুজায় সার্বিক নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে ও সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে। তাই এলাকার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অংগ সংগঠনের নেতাকর্মীরা যেন আমার পাশে থেকে সুন্দর ভাবে পুজার কাযক্রম শেষ করতে পারি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!