সনমান্দী জনকল্যাণ সংস্থা’র উদ্যোগে হিফজুল কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত

মীমরাজ রাহুল | নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়ন এর সনমান্দী মোহাম্মদীয়া (সাঃ) মাদ্রাসায় ও এতিম খানায় সনমান্দী জনকল্যাণ সংস্থার তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে হিফজুল কোরআন প্রতিযোগিতার অনুষ্ঠিত হয়েছে।

সনমান্দী জনকল্যাণ সংস্থা’র উদ্যোগে হিফজুল কোরআন প্রতিযোগীতার আয়োজন করেছে সংগঠনের সদস্যরা।

আজ (৭ই অক্টোবর, রোজ- শুক্রবার) অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় প্রধান বিচারক হিসেবে উপস্থিত ছিলেন ইসলামি ফাউন্ডেশন থেকে জাতীয় শিশু কিশোর আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারী এবং ২০১৬ সালে এশিয়ার ৭ টি দেশের মধ্যে ভারতের নয়াদিল্লি তে অনুষ্ঠিত কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারী ক্বারী আবু ইউসুফ আবতাহি, সহযোগী বিচারক হিসেবে উপস্থিত ছিলেন হাফেজ ক্বারী রমজান হোসেন ও খ্যাতিমান হাফেজ ও কারিরা।

হিফজুল কোরআন প্রতিযোগীতা শেষে মাদ্রাসার শিক্ষার্থীদের সাথে বিচারক মহোদয় এবং সংগঠনের সদস্য বৃন্দরা।

৩৫ জন অংশগ্রহনকারীর মধ্যে প্রথম স্থান অধিকার করেছেন রওজাতুস সুন্নাহ ইন্টারন্যাশনাল মাদরাসার মোঃ জাকারিয়া, দ্বিতীয় স্থান অধিকার করেছেন তানযীমুল উম্মাহ মিরপুর এর মোঃ সালমান ইবনে সাঈদ, তৃতীয় স্থান অধিকার করেছেন পশ্চিম সনমান্দী মোহাম্মদীয়া (স) মাদ্রাসা ও এতিখানার মোঃ আনাছ।

প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান অধিকারীকে আর্কষণীয় আর্থিক পুরস্কারের পাশাপাশি ক্রেস্ট ও বাকি আরো ৮ জন কে সনদপত্র প্রদান করা হবে।

সনমান্দী জনকল্যাণ সংস্থার তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে হিফজুল কোরআন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

সনমান্দী জনকল্যাণ সংস্থা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই কোরআন প্রতিযোগীতার আয়োজন করা হয়। আগামী ২০ই অক্টোবর সনমান্দী জনকল্যাণ সংস্থা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বিজয়ী ছাত্রদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে বলে জানান সংগঠন এর সদস্যরা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!