চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত ৪

চাঁদপুর কুমিল্লা মহাসড়কের হাজীগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা ছেলেসেহ ৪ জন নিহত হয়েছে, গুরুতর আহত হয়েছে অন্তত আরো ২ জন। উপজেলার বাকিলা গোঘরা গ্রাম নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় সিএনজি চালকসহ ২জন গুরুতর আহত হয়েছে। আহতদের চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২২ অক্টোবর) ভোর ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে হাজীগঞ্জ থানা সূত্রে নিশ্চিত করেছে।

প্রথমে দুর্ঘটনা কুমিল্লা -চাঁদপুর আঞ্চলিক মহা-সড়কের বাকিলা নামক স্থানে সিএনজি ও ট্র্যাকের মুখোমুখি সংঘর্ষে পিতা-পুত্রসহ তিন জন ঘটনাস্থলে নিহত হয়।

বেলা ১২ টার দিকে একই দিন একই সড়কের ধেররা নামক স্থানে এক পাশ থেকে আরেক পাশে যাওয়ার সময় বোগদাদ বাসের নিচে পড়ে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন, জেলার শাহরাস্তি উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের ওয়ারুক বাজারের বিশিষ্ট ব্যবসায়ী পাটওয়ারীর মৃত নাজির হোসেন পাটওয়ারীর ছেলে এলেম হোসেন (৪৫) তার একমাত্র ছেলে মো. একরাম হোসেন (২৭), একই উপজেলার টামটা উত্তর ইউনিয়নের সুরসই কাজী বাড়ীর মৃত গোলাম মোস্তফার ছেলে আবু সুফিয়ান (৩৬) ও পৌরসভাধীন ৩নং ওয়ার্ড ধেররা গ্রামের মৃত অলি উল্যাহ’র স্ত্রী ফাতেমা বেগম।

আহতরা হলো একই এলাকার পাটওয়ারী বাড়ীর সলেমান পাটওয়ারীর ছেলে বিল্লাল হোসেন ও সিএনজি চালক শাহজাহান।

টামটা দক্ষিণ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ হোসেন জানান, নিহতরা সবাই চাঁদপুরে বর্শিতে মাছ ধরার জন্যে যাচ্ছিল। তারা রাত ৩টায় ওয়ারুক থেকে সিএনজি যোগে চাঁদপুরের উদ্দেশ্যে রওয়ানা দেন।

চাঁদপুর ফায়ার সার্ভিসের উপ-পরিদর্শক ফরিদ আহমেদ জানান, চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের সংস্কার কাজ চলমান রয়েছে। রাতের বেলায় ঠিকাদারী প্রতিষ্ঠান রানা বিল্ডার্স রাস্তার উপর এলো-মেলোভাবে মাটি ফেলে রাস্তা সরু করে রাখায় এমন মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। ঠিক কি গাড়ির সাথে সিএনজির সংঘর্ষ ঘটেছে এমন কথা কেউ নিশ্চিত করে বলতে পারছে না।

হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জয়নাল জানান, ধারনা করা হচ্ছে কাভার্ড ভ্যান বা ট্রাক সিএনজিকে পেছন থেকে ধাক্কা দিয়ে সিএনজির উপর দিয়ে গাড়ী চলে গেছে। এতে করে সিএনজির পেছনের সিটে বসা পিতা-পুত্রসহ একই এলাকার ৩জনই ঘটনাস্থলে নিহত হয়েছে।

দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে চাঁদপুর ফায়ার সার্ভিস ও হাজীগঞ্জ ফায়ার সার্ভিস পৌঁছে আহতদের উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করে।

প্রকাশক তানজির আহম্মেদ সানি তপদার

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।