প্রাইভেটকারের ধাক্কায় আদিবাসী তরুণীর মৃত্যু

সাগর চাম্বুগংঃ  

গতকাল ১৮ই অক্টোবর শুক্রবার ঢাকার গুলশানের নর্থ এভিনিউর ৬৮ নম্বর রোডে গুলশান-২ থেকে আসা একটি প্রাইভেট কারের(ঢাকা মেট্রো ঘ ১৩০৯০২) বেপরোয়া গতিতে এসে প্রায় সকাল ১০.৪০ এর দিকে একটি রিক্সাকে ধাক্কা দিলে রিক্সাটি উল্টে যায় এবং বসে থাকা আদিবাসী ত্রিপুরা তরণী পড়ে যায় এবং গুরুতর আহত হয়। সেখানে উপস্থিত লোকজন ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে ইউনাটেড হাসপাতাল এবং পরে ঢাকা মেডিকেন কলেজ(ঢামেক) হাসপাতাল জরুরি বিভাগে ভর্তি করা হয়। পরবর্তীতে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

 

জানা যায় যে,পপি ত্রিপুরা(২৩) নামে এই তরুনী কালচাদপুরে থাকতেন এবং বাসা থেকে তার কর্মস্থল গুলশান থানাধীন রোড-৬৩ হাউজ নং ৩৫/বি তে “সী বেলুন” নামে একটি বিউটি পার্লারে কাজ করতেন। এ ঘটনার পর গুলশান থানা পুলিশ প্রসাশনকে জানালেও কোনো পদক্ষেপ নেয় নি।

এ নিয়ে মৃতর ছোট ভাই ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত জয়ন্ত ত্রিপুরা হতাশ এবং ক্ষোভ প্রকাশ করে পুলিশ প্রসাশনের প্রতি এবং কোনো মিডিয়ার ভ্রুক্ষেপও নেয় এই নিয়ে।

এ নিয়ে ফেসবুকে জয়ন্ত নিজের ফেসবুক ওয়াল এবং একাউন্টিং ডিউ গ্রুপে ন্যায় সুনিশ্চিতের দাবি পোস্ট শেয়ার করেন এবং সহয়তা কামনা করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।