অর্পন বাংলাদেশ, সোনারগাঁ শাখার আহ্বায়ক,সদস্য সচিব গ্রেপ্তারে আবুল হাসনাতের তীব্র নিন্দা ও মুক্তির দাবী

সোনারগাঁঃ গত ২৮/০৮/২০১৮ ইং মঙ্গলবার নারায়নগঞ্জের সোনারগাঁ থানা ছাত্রদলের ১৩ জন তৃনমূল নেতাকর্মীকে পুলিশ গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃত ১৩ জন ছাত্রদল নেতাকর্মীর মধ্যে ৩ জন অর্পন বাংলাদেশ নাঃগঞ্জ জেলা শাখার সদস্য মোঃ রুবেল হোসাইন,  সোনারগাঁ থানা অর্পন বাংলাদেশের আহ্বায়ক মোজাম্মেল হককাজী হিমেল সোনারগাঁ থানা অর্পন বাংলাদেশের সদস্য সচিবের পদে আছেন।

গত মঙ্গলবার কাঁচপুর থেকে তাদের সহ মোট ১৩ জন থানা ছাত্রদলের নেতাকর্মীকে পুলিশ গ্রেপ্তার করে।

এই ঘটনায় তিব্র নিন্দা ও প্রতিবাদ  জানিয়ে তাদের মুক্তির দাবী জানিয়েছেন  সোনারগাঁ থানা ছাত্রদল নেতা ও অর্পন বাংলাদেশ সোনারগাঁ থানা শাখার যুগ্ম আহ্বায়ক মোঃ আবুল হাসনাত

তিনি বলেন,  সরকার আজ ক্ষমতার নেশায় অন্ধ,  খুব শিগগিরই এই সরকারের বিদায় ঘন্টা বাজবে এবং গনতন্ত্র পুনরুদ্ধার হবে।
বর্তমান ভোট ও ভোটারবিহীন সরকার পূর্বের ন্যায় আবারও অবৈধভাবে ক্ষমতায় যাওয়ার উদ্দেশ্যে ৩ বারের সাবেক সফল প্রধানমন্ত্রী  দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা ও বানোয়াট মামলা দিয়ে প্রহসনমূলক রায়ে কারাগারে বন্ধি করেছে।
এছাড়াও তারা বিএনপি ও তার বিভিন্ন অংগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের উপর জর জুলুম ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দ্বারা বিনা কারনে মিথ্যা মামলায় জড়িয়ে গ্রেপ্তার ও হেনস্থা করছে।
এরই ধারাবাহিকতায় গত ২৮/০৮/২০১৮ইং মঙ্গলবার বিনা কারনে সোনারগাঁ উপজেলার কাচপুর থেকে রুবেল হোসাইনমোজাম্মেল হককাজী হিমেলসহ মোট ১৩ জন ছাত্রদল নেতাকে  গ্রেপ্তার করে পুলিশ।

এ ঘটনায় আমি ব্যক্তিগতভাবে ও  সাংগঠনিক ভাবে উভয়ক্ষেত্রেই বিস্মিত ও বর্তমান আইন ব্যবস্থার উপর  অবাক হচ্ছি।
আমি সোনারগাঁ থানা ছাত্রদলের পক্ষ থেকে ও অর্পন বাংলাদেশ সোনারগাঁ থানার পক্ষ থেকে এ গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করছি।
এবং সেই সাথে অনতিবিলম্বে অতি দ্রুত সোনারগাঁ থানাসহ সারা দেশে আটককৃত সকল নেতাকর্মীকে নিঃশর্তে  মুক্তি দেয়ার জোর দাবী জানাচ্ছি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!