আ’লীগে ২১ তম সম্মেলন এর সফলতা কামনা করছেন-জাহিদ হাসান জিন্নাহ্

ইতিহাস ও ঐতিহ্যের ধারক বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন আগামী ২০-২১ ডিসেম্বর স্বগৌরবে রাজধানী ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হতে যাচ্ছে।

আর উক্ত সম্মেলনের সফলতা কামনা করে এক বিবৃতিতে বাংলাদেশ আওয়ামী লীগের উপকমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সদস্য ও সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ জানান ‘ আমি উক্ত সম্মেলনের সফলতা কামনা করছি। দলকে ঢেলে সাজানোর জন্য সম্মেলনের বিকল্প নেই। আর দলকে শক্তিশালী করতে হলে এবারের জাতীয় সম্মেলন বিশাল ভূমিকা রাখবে এবং এ সম্মেলন একটি মাইলফলক হয়ে থাকবে বলে আমাদের বিশ্বাস।

ইতোমধ্যেই সম্মেলনের সাথে সম্পৃক্ত সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এ জন্য আমি আয়োজক কমিটির সকলকে ধন্যবাদ দিতে চাই, কারণ তাদের অক্লান্ত পরিশ্রমের কারণেই সম্মেলনটি সফল হবে বলে আমাদের প্রত্যাশা।

সম্মেলনের মাধ্যমে প্রধানমন্ত্রী ও আমাদের প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনা আবারও দলের সভানেত্রী হবেন এবং প্রধানমন্ত্রী হিসেবে তার দায়িত্বশীল ভূমিকা, সময় উপযোগি সিদ্ধান্ত ও বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে দেশের ভাবমূর্তি উজ্জল করা, দেশে অর্থনৈতিক মুক্তি আনয়ন করা ও ডিজিটাল রাষ্ট্র গঠন সহ মিশন ২০২১ ও রূপকল্প ২০৪১ অর্জন করার ক্ষেত্রে তিনি দীপ্ত পায়ে এগিয়ে যাবেন বলে আশা রাখছি এবং আমি তার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি’।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।