ইনশাআল্লাহ আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: নেতাকর্মীদের আজিজুল ইসলাম মুকুল

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপের ভোট মঙ্গলবার (২১ মে)। নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম (ঘোড়া প্রতীক), উপজেলার সদ্য সাবেক ভাইস চেয়ারম্যান বাবুল হোসেন ওমর (আনারস প্রতীক), উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম (মোটর সাইকেল প্রতীক) ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার (দোয়াত-কলম প্রতীক)। তবে মূল লড়াইটা হবে ঘোড়া ও আনারস প্রতীকের মধ্যে। এই দুই প্রতীকের প্রার্থীকে ঘিরে রীতিমত বিভক্ত হয়ে পড়েছে সোনারগাঁও আওয়ামীলীগের শীর্ষনেতারা।

এদিকে ভাইস চেয়ারম্যান পদে আজিজুল ইসলাম মুকুল মাইক প্রতীকে, আবুল ফয়েজ শিপন চশমা প্রতীকে, এস এম জাহাঙ্গীর হোসেন টিউবওয়েল প্রতীকে, মাহাবুব পারভেজ টিয়া পাখি প্রতীকে, মাসুম চৌধুরী তালা প্রতীকে ও জহিরুল ইসলাম উড়োজাহাজ প্রতীকে ভোট যুদ্ধে লড়ছেন। উপজেলায় প্রচার প্রচারনা শেষে ভোটের মাঠ জমে উঠেছে।

এদের মধ্যে উপজেলা আওয়ামীলীগ এর সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সোনারগাঁ শাখার সভাপতি আজিজুল ইসলাম মুকুল মাইক প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করেছেন। সরেজমিনে পুরো উপজেলা ঘুরে দেখা গেছে, নির্বাচনের মাঠে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আজিজুল ইসলাম মুকুল (মাইক)।

উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায় সাধারণ মানুষ আজিজুল ইসলাম মুকুল কে মাইক মার্কায় ভোট দেওয়ার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছে। সাধারণ মানুষের দাবী, মাইক মার্কার প্রার্থী আজিজুল ইসলাম মুকুল সদা হাস্যোজ্জ্বল মানুষ। তিনি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি, আমরা ভোট মাইক মার্কায় ই দিবো।

জানা যায় আজিজুল ইসলাম মুকুল ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে ছাত্রজীবনে রাজনীতির সাথে যুক্ত হয়। এর পর থেকে তিনি ক্লিন ইমেজের রাজনীতিবিদ হিসেবে সোনারগাঁয়ে সকলের কাছে প্রিয় ব্যাক্তিত্বের স্থান দখল করে আছেন।

ইতোমধ্যেই দেখা গেছে, পুরো উপজেলার ১০ টি ইউনিয়ন ও ১ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে গনসংযোগ, নির্বাচনী পথ সভা, মতবিনিময় সভা করেন তিনি। সাধারণ ভোটারদের সাথে মতবিনিময়, পথসভা ও কুশল বিনিময়কালে আজিজুল ইসলাম মুকুল দলমত নির্বিশেষে ভোটদিয়ে তাকে জয়যুক্ত করার আহ্বান জানান।

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আজিজুল ইসলাম মুকুল জানান, আসন্ন উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান হিসেবে বিজয়ী হতে পারলে আপনাদের সাথে নিয়ে ও আপনাদের সহযোগিতায় সোনারগাঁ উপজেলাকে একটি আধুনিক ও স্মার্ট সোনারগাঁ হিসেবে গড়ে তুলবো। তিনিআরও বলেন, আমি আশাবাদী জনগণ আমাকে ব্যাপক ভোট দিয়ে বিজয়ী করবেন-ইনশাআল্লাহ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!