উঠান বৈঠকে ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ বইতে শুরু করেছে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনের হাওয়া। চায়ের দোকার, হাট-বাজারে জমে উঠেছে সাধারণ ভোটারদের চায়ের আড্ডা।  প্রায় প্রতিদিনই এলাকার সম্ভাব্য প্রার্থীরা সভা সমাবেশ, উঠান বৈঠক করছেন। নানান আশ্বাস আর প্রতিশ্রুতি দিয়ে ছুটছেন সাধারণ ভোটারদের কাছে।

বিভিন্ন সূত্রে জানা গেছে, সোনারগাঁ উপজেলার ১০ টি ইউনিয়নে সম্ভাব্য নতুন পুরাতন চেয়ারম্যান প্রার্থীরা ভোটারদের কাছে ছুটছেন।

এর মধ্যে উপজেলার সনমান্দী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি নজরুল ইসলাম এলাকায় নিয়মিত ভোটারদের কাছে ছুটছেন। দিচ্ছেন নানান ধরনের আশ্বাস ও প্রতিশ্রুতি। এর মধ্যে তিনি ২০/২৫ টি উঠান বৈঠক ও সভা সমাবেশ করেছেন।

নজরুল ইসলাম নবীন প্রার্থী হওয়ায় ভোটারদের কাছ থেকেও ভালো সাড়া পাচ্ছেন। এছাড়াও গতবারের মতো দলীয় প্রতীকে নির্বাচন হওয়ার কারণে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা নিজ নিজ দলীয় হাই-কমান্ডের নেতাদের কাছে ছুটছেন।

বিভিন্ন দলীয় সভা সমাবেশে সাধারণ ভোটারদের নিয়ে দলীয় হাই-কমান্ডের দৃষ্টি আর্কষণের চেষ্টা করছেন। সাধারণ ভোটার রাসেল মিয়া বলেন, নজরুল ইসলাম এর মতো নবীন চেয়ারম্যান প্রার্থী হলে সাধারণ মানুষ স্বাগত জানাবে। শওকত আলী বলেন, ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হিসেবে এমন ব্যক্তিকে চাই যার মধ্যে স্বজনপ্রীতি, ঘুষ-দুর্নীতি, অনিয়ম নেই।

চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম বলেন, আমার বড় ভাই মরহুম আমিনুল ইসলাম আমান সনমান্দী ইউনিয়নের জনগণের জন্য মৃত্যুর আগের দিন পর্যন্ত কাজ করেছেন। আমিও হতদরিদ্র, গরীব ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে এই ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। তিনি আরো বলেন, আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাবো বলে শতভাগ আশাবাদী।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।