কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা দীপক কুমার বনিক দীপুর পূজার শুভেচ্ছা বিনিময়সভা ও নৌকা মার্কার প্রচারনায়  হাজারো মানুষের ঢল

কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা দিপক কুমার বনিক এর পূজার শুভেচ্ছা বিনিময়সভা ও নৌকার মার্কার প্রচারনায় হাজারো মানুষের ঢল

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যান উপকমিটির সদস্য ও কৃষিবিদ ইন্সটিটিউশন, ঢাকা এর সাংগঠনিক সম্পাদক দীপক কুমার বনিক (দীপু) গতকাল সোনারগাঁ থানার বিভিন্ন ইউনিয়নে শারদীয় দূর্গোৎসবের শুভেচ্ছা বিনিময় ও নৌকা মার্কার পক্ষে প্রচারনা করেন।
এ সময় তিনি বারদী, নোয়াগাঁও, আনন্দবাজার, বৈদ্যেরবাজার, পৌরসভার বিভিন্ন পুজামন্ডব ঘুরে দেখেন ও বিভিন্ন পথ সভায় বক্তব্য রাখেন।
বারদী ইউনিয়নের পথসভায় হাজারো মানুষের ঢল নামে।
আওয়ামী লীগের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের বর্ননা দিয়ে উনি নৌকা মার্কার পক্ষে ভোট চান।
দীপু বনিক বলেন, সোনারগাঁ থানায় যারা নৌকার মনোনয়ন প্রত্যাশী, উনারা সকলেই যোগ্য এবং ভাল লোক। আপনারা আওয়ামী লীগের নেতাকর্মীরা দয়াকরে কারো বিরুদ্ধে কোনপ্রকার বদনাম করবেন না ও নিজেরা বিবাদে জড়াবেন না।
শেখ হাসিনার মনোনিত প্রার্থীকে বিজয়ী করার জন্য সকলের প্রতি অনুরোধ করেন।
উনি বলেন, আপনি যার বিরুদ্ধে বদনাম করছেন, আওয়ামী লীগ যদি তাকেই মনোনয়ন দেয়, সেক্ষেত্রে কোন মুখ নিয়ে আপনি ভোট চাইবেন?
আওয়ামী লীগের নেতা কর্মীদের সকল ভেদাভেদ ভুলে আওয়ামী লীগের উন্নয়ন কর্মকান্ড ও বিএনপি জামাতের দুঃশাসনের চিত্র জনগনের কাছে তুলে ধরার জন্য নেতাকর্মীদের অনুরোধ জানান।
বারদী ইউনিয়নের পথসভা শেষে শতাধিক মটরসাইকেল ও বিশাল গাড়িবহর সহ নেতাকর্মীদের নিয়ে বিভিন্ন ইউনিয়নের পুজামন্ডপে ঘুরে দেখেন ও আর্থিক অনুদান প্রদান করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।