কে হচ্ছেন মদনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাঃসম্পাদক

কাইয়ুম হোসেনঃ
কিছুদিন আগেই বন্দর উপজেলা আঃলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে এবং আগামী কিছু দিনের মধ্যেই উপজেলার মদনপুর ইউনিয়ন আওয়ামীলীগের নতুন কমিটি গঠিত হবে বলে প্রত্যাশা নেতাকর্মীদের।

সেক্ষেত্রে সভাপতি প্রার্থী হিসেবে ইউনিয়ন আঃলীগ নেতা আব্দুল আজিজ দেওয়ান ও বর্তমান কমিটির সাধারণ সম্পাদক নাজিম উদ্দিনের নাম শোনা যাচ্ছে।

তন্মধ্যে বর্তমান কমিটির সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন সাধারণ সম্পাদক পদেই পুনরায় প্রার্থী হবার বিষয়ে ইঙ্গিত পাওয়া গেলেও বর্তমানে তিনি সভাপতি পদে প্রার্থী হচ্ছেন বলে ইউনিয়ন আঃলীগের একাংশ নেতা-কর্মীরা জানিয়েছেন

অপরদিকে সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে বন্দর উপজেলা আঃলীগের সাবেক প্রচার সম্পাদক হাবিবুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা আক্তার হোসেন মোল্লা, ৫নং ওয়ার্ড মেম্বার খলিলুর রহমান ও ইউনিয়ন যুবলীগের সেক্রেটারী জাবেদ ভূঁইয়ার নাম আলোচনায় আছে।

ইতিপূর্বে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রার্থী হিসেবে উপজেলা আঃলীগের সাবেক প্রচার সম্পাদক হাবিবুর রহমানের বিষয়ে জোড়ালো গুঞ্জন ও সম্ভাবনার কথা শোনা গেলেও বর্তমানে তিনি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে প্রার্থী হচ্ছেন বলে ইউনিয়নজুড়ে নেতা-কর্মীদের মাঝে আলোচনা ও গুঞ্জন চলছে।

আগামী দিনে একটি সুষ্ঠু কাউন্সিলের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করতে চায় তৃণমূল নেতা-কর্মীরা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।