চাঁদপুরে এক বিগ্রেড সেনাবাহিনী মোতায়েন

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে রোববার সন্ধ্যায় চাঁদপুরে সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। চাঁদপুরের জেলা ম্যাজিস্ট্রেট ও রিটার্নি অফিসার মো. মাজেদুর রহমান খান রোববার রাত সাড়ে ৮টায় এখবর নিশ্চিত করেছেন।

রিটার্নিং অফিসার সাংবাদিকদের জানান, কুমিল্লা ক্যান্টনমেন্ট থেকে এক বিগ্রেড সেনাবাহিনী চাঁদপুরের জন্যে মোতায়েন করা হয়েছে। এতে ১৪ থেকে ১৫ প্লাটুন সৈনিক রয়েছেন। জেলা সদরের জন্যে চাঁদপুর স্টেডিয়ামে সেনাবাহিনীর সদস্যরা অবস্থান করবেন।

এছাড়া বাকিরা ৪টি নির্বাচনী এলাকার জন্যে ৭টি উপজেলা সদরে অবস্থান করবেন। তবে সোমবার থেকে পুরোদমে সেনাবাহিনীর সদস্যরা মাঠে কাজ করবেন।

এদিকে আরেকটি সূত্রে জানা যায়, একজন বিগ্রেডিয়ারে নেতৃত্বে চাঁদপুরে মোট ১২ প্লাটুন সেনাসদস্য নির্বাচনি দায়িত্ব পালনে স্টেডিয়ামে অবস্থান করছেন।

চাঁদপুরে সেনাবাহিনী মোতায়েনকে স্বাগত জানিয়েছেন, জেলা বিএনপির সভাপতি ও চাঁদপুর- 3 আসনের ধানের শীষের প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিক ও চাঁদপুর-2 আসনের ধানের শীষের প্রার্থী আলহাজ্ব ড.জালাল উদ্দিন ।

তিনি বলেন, স্বাধীনতা ও সার্বভৌমত্বের অতন্ত্র প্রহরী সেনাবাহিনী একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আন্তরিকভাবে কাজ করবেন। দেশবাসী তাদের দিকে তাকিয়ে আছেন।

 

রিপোর্টার তানজির আহম্মেদ সানি তপদার

 

 

 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।