চাঁদপুর-২ আসনে অ্যাড. শামীমের জাপার মনোনয়ন দাখিল

মতলব উত্তর: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট মো. শামীমুল ইসলাম চাঁদপুর-২ আসন (মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা) থেকে দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন।

মঙ্গলবার (১৩ নভেম্বর) বিকালে পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের রাজনৈতিক কার্যালয়ে ফরম পূরণ শেষে পার্টির দপ্তর সম্পাদক সুলতান মাহমুদের কাছে জমা দিয়েছেন বলে তিনি নিশ্চিত করেছেন। দল তাকে মনোনয়ন দিবেন বলে তার দৃঢ় বিশ্বাস। মনোনয়ন জমার সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় নেতৃবৃন্দ, কেন্দ্রীয় যুবসংহতির যুগ্ম-প্রাদেশিক বিষয়ক সম্পাদক সাংবাদিক শেখ ফরিদ উদ্দিন সিদ্দিকী, ফয়েজ মো. তুহিন, মতলব উত্তর উপজেলা যুবসংহতির যুগ্ম-আহ্বায়ক ইব্রাহিম খলিল, আবু সুফিয়ান প্রমুখ।

অ্যাড. শামীমুল ইসলাম বলেন, তৃণমুলের প্রাথী হিসেবে দল আমাকে অবশ্যই মূল্যায়ন করবেন। সেই সাথে দলীয় মনোনয়ন দিয়ে নির্বাচিত করে আমাকে সংসদ সদস্য করবেন বলে আমার দৃঢ় বিশ^াস। তিনি আরও বলেন, আমি বিগত দিন যাবৎ পার্টিতে শ্রম দিয়ে আসছি। বর্তমানে মতলব উত্তর উপজেলা জাতীয় যুবসংহতির আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছি। ইত্যোমধ্যে মাঠে পোস্টার ও ব্যানারের মাধ্যমে আমি প্রচার প্রচারণা চালিয়ে দিয়েছি। জনগনের ব্যাপক সাড়া পাচ্ছি। আমার উপজেলার নেতৃবৃন্দ আমাকে ব্যাপক সহায়তা করছেন। আমি তাদের কাছে কৃতজ্ঞ।

এক প্রশ্নের জবাবে আইনজীবি শামীমুল ইসলাম বলেন, মতলবে জাতীয় পার্টির অনেক জনপ্রিয়তা আছে, আমাকে জনগন অনেক ভালবাসেন। আমার বিশ্বাস জনগন আমাকে বিপুল ভোটে নির্বাচিত করে তাদের সেবা করার সুযোগ করে দিবেন। আমি মানুষের সেবা করতে চাই। সেই সাথে নদী বেষ্টিত মতলবকে অর্থনৈতিক সমৃদ্ধিশালী করবো এবং শিক্ষিত বেকারদের কর্মসংস্থান সৃষ্টি করে বেকারমুক্ত মতলব গড়ে তোলবো।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।