ছাত্রদল সেক্রেটারি সজিব ও ছাত্রদলের ১৩ নেতার মুক্তির দাবী আশরাফ মোল্লা ও হাজী ইকবাল হক এর

নিজস্ব প্রতিবেদকঃ  নারায়নগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজিব সহ গ্রেপ্তার হওয়া সোনারগাঁ থানা ছাত্রদলের ১৩ নেতাকর্মীর নিঃশর্ত মুক্তির দাবী জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা  যুবদল নেতা আশরাফ মোল্লা ও জেলা ছাত্রদল নেতা হাজী ইকবাল হক।
গ্রেপ্তার হওয়া নেতাকর্মীদের মুক্তির দাবী জানিয়ে আশরাফ মোল্লা ও হাজী ইকবাল হক পৃথক পৃথক বিবৃতি প্রদান করেন।

জেলা যুবদল নেতা আশরাফ মোল্লা তার বিবৃতিতে বলেন,  সরকার বিরোধী মত ও বিরোধী শক্তিকে দমনের জন্য সারাদেশে গন গ্রেপ্তার চালাচ্ছে,  সরকারের মূল উদ্দেশ্য হচ্ছে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল বিএনপিকে নিঃশেষ করে দেয়া।  এরই পরিপ্রেক্ষিতে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজিব ও সোনারগাঁ থানা ছাত্রদল নেতা মোজাম্মেল হক, রুবেল হোসাইন,  কাজী হিমেল,  ইকবাল প্রধান,  আঃ হালিম,  বিল্লাল সহ ১৪ জন ছাত্রদল নেতাকে বিনা ওয়ারেন্টে গ্রেপ্তার করে পরে তাদের বিরুদ্ধে অন্যায় ভাবে মামলা দায়ের করে পুলিশ। এবং এরই পরিপ্রেক্ষিতে ১ দিনের রিমান্ড শেষে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয় যা সম্পূর্ণ অযৌক্তিক একটি কর্মকান্ড।  আমি প্রশাসনের এ হেন কাজের তীব্র নিন্দা জানাচ্ছি ও অবিলম্বে তাদের সহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবী করছি।

অপরদিকে, জেলা ছাত্রদল নেতা হাজী ইকবাল হক তার দেয়া বিবৃতিতে বলেন, 
গত ২৯ শে আগস্ট আটক হওয়া নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক খাইরুল ইসলাম সজিব ও তার আগের দিন ২৮ আগস্ট সোনারগাঁ থানার পুলিশ কর্তৃক আটক হওয়া থানা ছাত্রদল নেতা মোজাম্মেল হক, কাজী হিমেল, রুবেল হোসাইন,  বিল্লাল হোসেন,  ইকবাল প্রধান,  আঃ হালিম সহ থানা ছাত্রদলের ১৩ নেতা কর্মীকে অন্যায়ভাবে সরকারী নির্দেশ মোতাবেক আটকে রাখা হয়েছে।  এবং ইতিপূর্বে ১ দিনের রিমান্ডও দেয়া হয়েছিলো এবং বর্তমানে তাদেরকে জেল হাজতে রাখা হয়েছে। 
তাদের প্রতি এমন অন্যায় ও অত্যাচারই প্রমাণ করে,  এ সরকার ন্যায় নীতি ও আদর্শের পরিপন্থী।
বাংলাদেশের সুষ্ঠু ধারার রাজনীতির বিপক্ষে থাকা বর্তমান সরকার বাংলাদেশের জনগনের প্রিয়  দল বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মীদের প্রতি এমন হিংসাত্মক আচরণে সরকারের একদলীয় স্বাসন ব্যাবস্থা কায়েমের চেষ্টাকেই ইঙ্গিত দেয়।
যার প্রতিফলন ঘটেছে নারায়নগঞ্জ জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজিব ও সোনারগাঁ থানা ছাত্রদল নেতা মোজাম্মেল, কাজী হিমেল, রুবেল হোসাইন,  ইকবাল প্রধানসহ ১৪ জন নেতাকর্মীকে বিনা কারণে পরোয়ানা বিহীনভাবে গ্রেপ্তারে।
এ কর্মকান্ডের তীব্র নিন্দা জানাচ্ছি এবং সেই সাথে আমি জোর দাবী জানাচ্ছি,  তাদেরকে নিঃশর্ত মুক্তি প্রদান করা হোক।
এবং তা অতি দ্রুত করা হোক কাল বিলম্ব না করে।

এ ছাড়াও নারায়ণগঞ্জ জেলা ও সোনারগাঁ থানা বিএনপি ও দলের সহযোগী সকল অঙ্গসংগঠন থেকে বিভিন্ন নেতা কর্মীরাও গ্রেপ্তারকৃত ছাত্রদলের ১৪ নেতার নিঃশর্ত মুক্তির দাবী জানিয়েছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।