জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক সজীব সহ গ্রেপ্তারকৃত ছাত্রদল নেতাকর্মীদের মুক্তির দাবী তরিকুল ইসলাম সরকারের

গত ২৯/০৮/২০১৮ ইং তারিখে পুলিশ কর্তৃক গ্রেপ্তারকৃত নারায়নগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজিব ও তার পূর্বে গ্রেপ্তার হওয়া সোনারগাঁ থানা ছাত্রদল নেতা মোজাম্মেল হক, কাজী হিমেল,  রুবেল হোসাইন, আঃ হালিম, ইকবাল প্রধান সহ গ্রেপ্তারকৃত ১৪ জন ছাত্রদল নেতা কর্মীর নিঃশর্ত মুক্তির দাবী জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল নেতা তরিকুল ইসলাম সরকার।
গতকাল ০৯/০৯/২০১৮ইং  রবিবার গ্রেপ্তারকৃত সকল ছাত্রদল নেতাদের মুক্তির দাবী জানিয়ে তিনি বিবৃতি প্রদান করেন।
তার বিবৃতিতে তিনি বলেন,
বর্তমান সরকার বিএনপির তুমুল জনপ্রিয়তা ও জনসমর্থন দেখে তারা নিজেদের চোখে সর্ষেফুল দেখছেন।
তাই বিরোধী এ শক্তিকে দমনের জন্য বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মীদের বিরুদ্ধে বানোয়াট ভিত্তিহীন গায়েবী সকল মামলা দায়ের করে তাদেরকে গ্রেপ্তার করে জেল হাজতে বন্দীর এক মহোৎসব চালু করার ষড়যন্ত্র করছে,  যা গনতান্ত্রিক রাষ্ট্রব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করে।
এরই পরিপ্রেক্ষিতে গত ২৮/০৮/২০১৮ ইং ও এর পরে ২৯/০৮/২০১৮ ইং নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজিব ও সোনারগাঁ থানা ছাত্রদল নেতা রুবেল হোসাইন,  মোজাম্মেল হক, কাজী হিমেলসহ ১৪ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করে তাদের বিরুদ্ধে মিথ্যে মামলা দায়ের করে বর্তমানে তাদেরকে জেল হাজতে রাখা হয়েছে।
এমনভাবে শুধু নারায়ণগঞ্জ নয় সারা দেশের অগনিত বিএনপি নেতাকর্মীদের নামেও এরুপ মামলা দিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হচ্ছে ও প্রশাসন কর্তৃক বন্দী করে রাখা হচ্ছে।
এরুপ দৃষ্টান্ত গনতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থার অন্তরায়।
আমি প্রশাসনের এ ধরণের কর্মকান্ডের নিন্দা ও  তাদের নিঃশর্ত মুক্তির দাবী জানাচ্ছি।

তরিকুল ইসলাম সরকার আরো  বলেন,
এভাবে মিথ্যা হামলা মামলা করে বিএনপি নেতাকর্মীদের দমানো সম্ভব হবে না,  কাজেই সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি, দেশের গনতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠায় সুষ্ঠ রাজনৈতিক চর্চা করুন। 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।