নারায়নগঞ্জ-৩ আসনে বিএনপির আজহারুল ইসলাম মান্নানের মনোনয়ন দাখিল

একাদশ জাতীয় সংসদ নির্বাচন নারায়ণগঞ্জ-৩ ( সোনারগাঁও ) আসনে বিএনপির মনোনীত প্রার্থী বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা বিএনপির সহ-সভাপতি আজহারুল ইসলাম মান্নানের মনোনয়নপত্র দাখিল করা হয়েছে ।

 

বুধবার ( ২৮ নভেম্বর ) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও রিটার্নিং অফিসার রাব্বী মিয়ার কাছে আজহারুল ইসলাম মান্নানের পক্ষে এই মনোনয়নপত্র দাখিল করেন তার সমর্থকরা ।

 

উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার, সোনারগাঁও থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক কাজী নজরুল ইসলাম টিটু, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী সেলিম হক, সাদিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুজ্জামান মাসুম, জেলা যুবদলের সিনিয়র সম্পাদক শহিদুর রহমান স্বপন, সোনারগাঁও থানা শ্রমিক দলের সভাপতি মজিবুর রহমান প্রমুখ ।

 

এর আগে মঙ্গলবার ( ২৭ নভেম্বর ) দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপার্সনের গুলশানের কার্যালয় থেকে দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত মনোনয়নপত্র পান তিনি ।

 

প্রসঙ্গত, আগামী ৩০ ডিসেম্বর সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৮ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই ২ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহার ৯ডিসেম্বর। আর প্রতীক বরাদ্দ ১০ ডিসেম্বর।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।