নির্দেশ দিন, আমরা মাঠে নামতে প্রস্তুত: সোনারগাঁ থানা ছাত্রদল

    নিউজ ডেস্কঃ

আজ ১২/১২/২০১৯ইং বৃহস্পতিবার বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন নাকচ করে দিয়েছেন আদালত।
ফলে মুক্তি মিলছে না সাবেক এ প্রধানমন্ত্রীর।
আজকের জামিন শুনানির পর আদালতের এ সিদ্ধান্তকে অযৌক্তিক ও সাজানো উল্লেখ করে নারায়নগঞ্জ জেলাধীন সোনারগাঁ থানা ছাত্রদলের নেতাকর্মীরা বলেন, বেগম খালেদা জিয়ার এ কারাবাস শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারণেই হচ্ছে।
বিচার বিভাগের উপর ক্ষমতাসীনদের অযৌক্তিক ও অবৈধ হস্তক্ষেপের কারণে জামিন এর যোগ্য হওয়ার পরও আদালত বেগম খালেদা জিয়াকে জামিন দিচ্ছে না।
এমতাবস্থায় নেত্রীর মুক্তির জন্য অফিসে বসে প্রেসব্রিফিং আর সুযোগ খুজে মিছিল করলে লাভ হবে না।
ঢালাওভাবে বিএনপি ও এর অঙ্গসংগঠন এর সকল নেতাকর্মীদের দেশব্যাপী ব্যাপকভাবে কঠোর আন্দোলনে অংশ নিতে হবে।

থানা ছাত্রদলের এক শীর্ষ নেতা রিপন শিকদার বলেন, তৃনমূল পর্যায়ের সকল নেতাকর্মীরা গনতন্ত্র রক্ষায়, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার জন্য যে কোনো ধরণের কঠোর কর্মসূচি পালন করতে সবসময় প্রস্তুত আছে।
এখন শুধু প্রয়োজন হচ্ছে দলের হাই কমান্ড ও নীতি নির্ধারকদের নির্দেশ ও তাদের সঠিক যুগান্তকারী দিকনির্দেশনা।

অন্যায়ভাবে বিএনপি চেয়ারপার্সনকে কারাবন্দী করে রাখা হয়েছে, বলে উল্লেখ করে সোনারগাঁ থানা ছাত্রদলের আরেক নেতা মোজাম্মেল হক বিএনপির কেন্দ্রীয় পর্যায়ের নীতি নির্ধারকগনের উদ্দেশ্যে বলেন,
আমরা তৃনমূল পর্যায়ের নেতাকর্মীরা সবসময় প্রস্তুত আছি সুশাসন প্রতিষ্ঠা ও নেত্রীর মুক্তির জন্য কাজ করতে। কিন্তু তার জন্য প্রয়োজন আপনাদের নির্দেশনা।

দলের উচ্চ পর্যায় থেকে নির্দেশ আসলে যে কোনো সময় যে কোনো ধরনের কর্মসূচী ও আন্দোলনের জন্য ছাত্রদল প্রস্তুত আছে বলে জানান সোনারগাঁ থানা ছাত্রদলের নেতাকর্মীরা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।