নৌকা প্রতীকে ভোট দিন, উন্নয়নের ধারা অব্যাহত রাখুন- এমপি মুকুল

মোঃসজিব, বিশেষ প্রতিনিধি ভোলাঃ দ্বীপাঞ্চল ভোলার বোরহানউদ্দিন ও দৌলতখানে (ভোলা-২) উন্নয়নের জোয়ার বইছে। ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি মহোদয়ের হাত ধরেই অসংখ্য উন্নয়নের বাস্তবায়ন হয়েছে। তিনি ২২৫ মেগাওয়াট বিদ্যুৎতের শুভ উদ্ভোধন করেন এবং প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিয়েছেন। গৃহস্থালি কাজে গ্যাস ব্যাবহারের ব্যাবস্থা করেছেন। মেঘনা-তেতুলিয়াসহ তিনি নদী ভিত্তিক এলাকায় নদী ভাজ্ঞন রোধের জন্য প্রায় ৫৫১ কোটি টাকার ব্লক ও বেড়ীবাঁধের কাজ করেছেন। নদীর পাড়ে গৃহহারা জেলেদের জন্য বসত-ঘর তৈরী এবং গরীব জেলেদের জন্য ভাতার ব্যাবস্থা করেছেন। বোরহানউদ্দিন পৌরসভায় প্রশস্ত-রাস্তা, আধুনিক ব্রীজ নির্মাণ ও ড্রেনের ব্যাবস্থা করেছেন। বোরহানউদ্দিনে আধুনিক লঞ্চ টার্মিনাল স্থাপন করেছেন। মা-শিশুর সু-চিকিৎসার জন্য নবাগত বোরহানউদ্দিনের কুঞ্জেরহাট বাজার সংলগ্ন উত্তরে ১০ শয্যা বিশিষ্ট “মা ও শিশু কল্যাণ কেন্দ্র” দৌলতখানেও হাসপাতাল শুভ উদ্ভোধন করেছেন। বয়স্কভাতা,বিধবাভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, মাতৃত্বকালীণ ভাতা ও প্রতিবন্ধীদের ভাতা প্রদানে অগ্রাধিকার রেখেছেন।

শিক্ষাক্ষেত্রে তিনি বিভিন্ন স্কুল ও কলেজ সরকারি করনে ভুমিকা রেখেছেন। উল্লেখ্য, সরকারি মাধ্যমিক বিদ্যালয় (বোরহানউদ্দিন), সরকারি আব্দুল জব্বার কলেজ (বোরহানউদ্দিন) এবং সরকারি আবি-আব্দুলাহ কলেজ (দৌলতখান)। শিক্ষার পাশাপাশি বিনোদনের জন্য মেঘনা-তেতুলিয়া রিভার ইকো পার্ক করেন।

  • অতি দারিদ্র্য, গরিব-দুঃখী ও মেহনতি মানুষ গুলো দু-বেলা, দু-মুঠো আহারের সন্ধান পেয়েছে। বেকার যুবকদের কর্মসংস্থান ও বেকারত্ব দূরীকরনে ব্যাপক ভুমিকা পালন করেন। এছাড়াও বিভিন্ন মসজিদ, মন্দির, মাদরাসা,চিকিৎসা কেন্দ্র, স্কুল-কলেজ,রাস্তা-ঘাট, ব্রীজ, সাকো-সেতু নির্মাণ করেছেন। বোরহানউদ্দিন ও দৌলতখানের (ভোলা-২) জনগনের নয়নের মনি, অসহায়-নিঃস্ব মানুষের পরম বন্ধু ও গরীবের ভাই আলহাজ্ব আলী আজম মুকুল এমপি মহোদয় কে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে মানবসেবা অব্যাহত রাখুন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।