প্রতীক পাওয়ার পর মির্জাপুরে স্বতন্ত্র প্রার্থীর বিশাল শোডাউন

আশরাফুল সিকদার, চীফ রিপোর্টার: আর মাত্র কয়েক দিন বাকী,আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সংসদ নির্বাচনে সারাদেশে অংশগ্রহণকারীদের আজ ১৮ই ডিসেম্বর সোমবার প্রতীক বরাদ্দ দিয়েছেন। তারই ধারাবাহিকতায় টাঙ্গাইল-৭ মির্জাপুর সংসদীয় আসনে এমপি পদে স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু পেয়েছেন ট্রাক মার্কা। ট্রাক মার্কায় তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন।সকালে জেলা রিটার্নিং কর্মকর্তা তার এই প্রতীক নিশ্চিত করেছেন।

আজ সোমবার (১৮ই ডিসেম্বর) বিকাল ৩ টার সময় প্রতীক পাওয়ার পর তার অনুসারীরা তার সংসদীয় আসন এলাকায় বিশাল শোডাউন করেছেন এবং পরে উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শোডাউনে উপজেলার ১৪ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা থেকে তার অনুসারী ও বিভিন্ন নেতৃবৃন্দ সহ আনুমানিক ১৫ হাজার লোকের সমাগম হয়েছে বলে জানা যায়। উক্ত শোডাউনটি উপজেলার গোড়াই এলাকা থেকে উপজেলার কেন্দ্রীয় শহিদ মিনারে এসে সম্পন্ন হয় এবং মিনি স্টেডিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শোডাউন ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন টানা ৫ বার ইউপি চেয়ারম্যান, ৩ বার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও এমপি পদে স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর শরীফ মাহমুদ, সাধারণ সম্পাদক ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত, জেলা আওয়ামী লীগের সদস্য মেজর খন্দকার আ. হাফিজ ও রাফিউর রহমান খান ইউসুফজাই সানি, পৌর মেয়র সালমা আক্তার শিমুল, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মীর্জা শামীমা আক্তার শিফা, ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও যুবলীগের আহ্বায়ক শামীম আল মামুন সহ প্রমূখ।

উল্লেখ্য, তফসিল অনুযায়ী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ হবে আগামী ৭ জানুয়ারি। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ছিল ৩০ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই সম্পন্ন হয়েছে ১ থেকে ৪ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ছিল ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!