বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান এর হাত থেকে বই নিচ্ছেন আলামিন প্রধান

বিমানবন্দর থানা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী আলামিন প্রধানের হাতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী
মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন ও আলোচনা সভা উপলক্ষ্যে উক্ত মিটিংয়ে অংশগ্রহণ করেন আল-আমিন প্রধান এবং উক্ত মিটিংয়ে হাজার হাজার নেতাকর্মী দের মাঝ থেকে বিমানবন্দর থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ঢাকা মহানগর উত্তর এর এর হাতে তুলে দেন।

আলামিন প্রধান বিমানবন্দর থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী হাটি হাটি পা পা করে এগিয়ে চলেছে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দেখানো পথে ।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক এই সেই আলামিন প্রধান।
বিগত সময়ে জামায়াত-বিএনপি’র অনেক অত্যাচার অনাচার সহ্য করে দুর্বার গতিতে এগিয়ে চালিয়েছে তার রাজনৈতিক কর্মকাণ্ড।

ছোটবেলা থেকেই রাজনৈতিক গতিশীলতার অগাধ ভালোবাসায় এগিয়ে চলছে।

প্রতিনিয়ত বিভিন্ন মিছিল-মিটিংয়ে এবং সামাজিক সংগঠনের রয়েছে অসাধারণ ভূমিকা ।
গরীব অসহায় দুঃখী মানুষের পাশে দাঁড়িয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কথা স্মরণ করে এবং বাংলাদেশের রূপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মকাণ্ডের প্রচার-প্রচারণা করার জন্য সর্বদা সচেষ্ট থাকেন,

এই আলামিন প্রধান।
আমরা যতটুকু তার সম্পর্কে জানতে পেরেছি তিনি বর্তমানে বিমানবন্দর থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী এমন কোন লোক নেই বিমানবন্দর এলাকায় তার কাছ থেকে সাহায্য সহযোগিতা পায়নি।
অর্থনৈতিক দিক দিয়ে হোক আর অক্লান্ত পরিশ্রম করে, প্রতিনিয়ত এগিয়ে চলেছে আলামিন প্রধান বিমানবন্দর থানা যুবলীগের প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে ।

বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং অনলাইনের মাধ্যমে।
তিনি তার আশা-ভরসা ব্যক্ত করেন একটি তিনি যেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পাশে থেকে সামনের দিকে এগিয়ে যেতে পারেন।
তার দেখানো পথে চলতে পারেন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাংলাদেশ প্রতিষ্ঠা করতে পারেন।
এই আলামিন প্রধান ছোটবেলা থেকেই বিভিন্ন মিটিং মিছিলে অংশগ্রহণ করতেন এবং তাঁর ছাত্রজীবন শুরু হয় ছাত্রলীগের রাজনীতি থেকে।

যুবলীগের সাথে সম্পৃক্ত আছেন তিনি বর্তমানে।
ঢাকা মহানগর উত্তর বিমানবন্দর থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী তিনি সকলের নিকট দোয়া চান এবং সামনের দিকে যেন তিনি সফলভাবে এগিয়ে যেতে পারেন এই দোয়া সকলের নিকট চান।

এই প্রত্যাশায় সকলের নিকট।

তিনি তাঁর সাক্ষাৎকার আমাদের কাছে শেষ করেছেন তিনি বলেছেন যতদিন তিনি বেঁচে থাকবেন ততদিন বাংলাদেশ আওয়ামী লীগের সাথে সম্পৃক্ত হয়ে থাকতে চাই আল-আমিন প্রধান।
সর্বশেষ তিনি বলেন
জয় বাংলা জয় বঙ্গবন্ধু।
আল্লাহতালা রহমতে তুমি যেন আরও সামনের দিকে এগিয়ে যেতে পারেন এই দোয়াই সকলের নিকট চান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।