বারদীবাসীর ভালোবাসায় সিক্ত কায়সার হাসনাত, পিছিয়ে পড়া সোনারগাঁকে এগিয়ে নেওয়ার চ্যালেঞ্জ

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার কে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার বারদী ইউনিয়ন পরিষদ মাঠে এ সংবর্ধনা দেওয়া হয়।

এসময় নব নির্বাচিত এমপি কায়সার হাসনাত তার প্রধান অতিথির বক্তব্যকালে তিনি বলেন, বিগত ১০ বছরে পিছিয়ে পড়া সোনারগাঁকে আগামী ৫ বছরের মধ্যে উন্নয়ন করে মডেল সোনারগাঁ গড়ে তুলবো এটা আমার চ্যালেঞ্জ।

তিনি বলেন, আমি নির্বাচনের সময় গণসংযোগকালে সোনারগাঁবাসীকে কথা দিয়েছিলাম আমি নির্বাচিত হলে আবার আপনাদের সাথে এসে দেখা করবো, আমি সেই কথা রাখার চেষ্ঠা করছি। আমি নির্বাচিত হওয়ার পরের দিন থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়নে গিয়ে সাধারণ মানুষ ও নেতাকর্মীদের সাথে যোগাযোগ করার চেষ্ঠা করছি আজ আপনাদের এখানে আসলাম। এভাবে বাকি ইউনিয়নগুলোতেও গিয়ে সবার সাথে সাক্ষাত করবো। তিনি বলেন আপনারা আমাকে বিপুল ভোটের ব্যবধানে এমপি বানিয়েছেন। এখন আমার দায়িত্ব হলো আপনাদের সুখে শান্তিতে রাখা, অবকাঠামোগত উন্নয়ন করা। সেজন্য বারদি ইউনিয়নের প্রতিটি নেতাকর্মীরও দায়িত্ব আমার সাথে আপনাদের ভালো সম্পর্ক রাখা। তিনি বলেন, নির্বাচনের সময় আমি অনেক জায়গায় গিয়েছি, সেখানে হাটার মতোও রাস্তা নেই, অনেক প্রতিষ্ঠানে ভবন নেই আমি চিন্তা করেছি উপজেলার প্রতিটি এলাকায় গিয়ে রাস্তাঘাটসহ যেখানে যা দরকার সেখানে গিয়ে সেসব কাজের তালিকা তৈরী করে সে কাজগুলো করা। এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা এমন কোন কাজ করবেন না যে কাজে সোনারগাঁবাসীর অকল্যান হয়, এমন কাজ করবেন না যে কাজ করে শান্তিতে থাকা মানুষগুলো অশান্তিতে থাকে। এমন কাজ করবেন না যে কাজ করলে দলের বদনাম হবে, দলের ভাবমুর্তি নষ্ট হবে কারণ দল আপনার কোন অন্যায় কাজের দায় নিবে না। সুতরাং কাজ করার আগে দল ও দলের নেতাকর্মী এবং সোনারগাঁবাসীর কথা চিন্তা করে কাজ করবেন।

এ সময় বারদী ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে ফুলের শুভেচ্ছায় সিক্ত হন আব্দুল্লাহ আল কায়সার।

সংবর্ধনা অনুষ্ঠানে বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান জহিরুল হক এর সভাপতিত্বে উপস্থিতি ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া, সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সাদিপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বারদী ইউপি চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল, নোয়াগাও ইউপি চেয়ারম্যান সামসুল আলম সামসু, জামপুর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির ভুঁইয়া, বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান আল আমিন সরকার, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, বারদী ইউনিয়ন আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক প্রদীপ কুমার ভৌমিক, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!