বিএনপি নেতা আজিজুল হকের নেতৃত্বে কাচপুরে প্রতিবাদ সমাবেশ

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতি, অসহনীয় লোডশেডিং এবং ভোলায় বর্বোচিত হত্যার প্রতিবাদে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কাঁচপুর কিউট এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

অদ্য (২৬ আগষ্ট, রোজ- শুক্রবার) বিকেলে সোনারগাঁও উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রদল নেতা ও নারায়ণগঞ্জ– ৩ (সোনারগাঁও) আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী আজিজুল হক আজিজের নেতৃত্বে এক বিশাল বড় বিক্ষোভ মিছিল শোডাউন করা হয়।

বিক্ষোভ সমাবেশে সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির শ্লোগান ও আওয়ামী সরকারের সমালোচনা করে বিভিন্ন শ্লোগান দেন এবং শেখ হাসিনার পদত্যাগ দাবী করেন। মিছিলের পূর্ব সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্যে বিএনপির নেতা আজিজুল হক আজিজ বলেন, অবিলম্বে দেশর এই দূর্বিষহ পরিস্থিতি থেকে দেশ ও দেশের মানুষকে বাঁচাতে হলে দেশনেত্রী বেগম খালেদা জিয়া কে মুক্তি দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেওয়ার দাবি তোলেন এবং দ্রব্যমূল্যের অসহনীয় মূল্য বৃদ্ধির প্রতিবাদ জানান ও মানুষের ক্রয়ক্ষমতার ভিতর নিয়ে আসার দাবি জানান।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি ইব্রাহিম সরকার, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান, সরকারি তোলারাম বিশ্ব বিদ্যালয়ের যুগ্ম আহ্বায়ক রমজান আলী, সোনারগাঁও থানা যুবদল নেতা পলাশ বিশ্বাস, বাবু, আব্দুর রহিম, ছাত্রদল নেতা ওমর ফারুক, সহ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলের শতশত নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!