রনিকে তার মায়ের বুকে ফিরিয়ে দিন , সম্ভাবনাময় প্রদীপ নিভাবেন না – মাসুকুল ইসলাম রাজিব

স্টাফ রিপোর্টারঃ  গতকাল ১৫/০৯/২০১৮ ইং শনিবার রাত সাড়ে ১১ টায় নিখোজ হওয়া নারায়নগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে আটকের ঘটনা স্বীকার ও তাকে আইনিভাবে বিচারিক আদালতে হস্তান্তরের জন্য প্রশাসনের প্রতি দাবী জানিয়েছেন নারায়নগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজিব ।
এবং সেই সাথে তাকে মুক্তি দিয়ে তার মায়ের বুকে  ফিরিয়ে দিতেও জোর দাবি জানান জেলা বিএনপির এই নেতা ।

আজ রবিবার রাত ১০ টায় মাসুকুল ইসলাম রাজিব তার নিজস্ব ফেইসবুক একাউন্টে আইনসৃঙ্খলা বাহিনী কর্তৃক রনিকে আটক করার স্বিকারোক্তি ও মুক্তির  দাবী জানিয়ে পোস্ট করে নিজের অবস্থান ব্যক্তয় করেন ।
তিনি তার ফেইসবুক ওয়ালে লিখেন ,

জাতীয় নির্বাচন সামনে , দেশে এখন চলছে গুম , খুন আর গ্রেপ্তারের হিরিক ।
আর কারা চালাচ্ছে এসব কাজ?
তা নিশ্চই অজানা নয় কারোই !

বিরোধী শক্তিকে দমন করা যেন এখন কালচার হয়ে পরেছে ক্ষমতাওয়ালাদের কাছে ।
গতকাল রাত সাড়ে এগাড়োটায় অত্যান্ত আদরের এক ছোট ভাই , জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রনিকে ডিবি পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হলো ।
সব থানার পুলিশই বলছে একই কথা ” আমাদের থানায় নিয়ে আসা হয় নি ”
আমি কয়েকদিন আগেই একবার বলেছিলাম, আমরা এখন ৫ম শ্রেণীর নাগরিকে পরিণত হয়ে গেছি।
এখন তার প্রমান সকলে পেলেন তো?

গুমের শহর বলে আগেই খ্যাতি লাভ করেছিলো নারায়নগঞ্জ । তবে সেই গুম করাটা যে ক্ষমতাসীনদের প্রধান কাজের একটি তার জলন্ত প্রমাণটা কিন্তু এটাই ।

এখনও সময় আছে ফিরিয়ে দিন রনিকে তার মায়ের বুকে , নবীন এ আলোটিকে নেভানোর চেষ্টা করবেন না । তাকে তার কর্মী ও শুভানুধ্যায়িদের কাছে ফিরিয়ে দিয়ে নিজেদেরকে বরং শুদ্ধ করে নিন ।

অবিলম্বে স্নেহের ছোট ভাই মশিউর রনিকে আইনি ভাবে হস্তান্তর ও তাকে গ্রেপ্তারের বিষয়টি প্রকাশ করার দাবী জানাচ্ছি প্রশাসনের কাছে ।


উল্লেখ্য যে , গতকাল শনিবার রাত সাড়ে এগারোটায় রাজধানি ঢাকা থেকে নারায়নগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে ডিবি পুলিশ আটক করে নিয়ে যাবার অভিযোগ পাওয়া গেছে ।
তবে নারায়নগঞ্জের ও ঢাকার বিভিন্ন থানায় এ বিষয়ে খোজ নিলে সকল থানার পুলিশই ঘটনার সম্পর্কে কিছুই বলতে পারেন নি ।

অপরদিকে রনির পরিবার ও বিএনপির পক্ষ থেকে বলা হয়েছে সরকার  পুলিশের মধ্যমে পরিকল্পিতভাবে রনিকে আটক করে লুকিয়ে রেখেছে এবং তা প্রকাশ করছে না জনসম্মূখে ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।