রাজিবের নির্দেশনায় কারাগারে থাকা ছাত্রদল নেতাকর্মীদের দায়িত্ব নিলেন হাজী ইকবাল হক

স্টাফ রিপোর্টারঃ  নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজিবের নির্দেশে গ্রেপ্তার হওয়া সোনারগাঁ থানা ছাত্রদলের ১৩ জন নেতাকর্মীর দায়িত্ব নিলেন নারায়নগঞ্জ জেলা ছাত্রদল নেতা হাজ্বী ইকবাল হক।
আজ ০৩/০৯/২০১৮ইং  মঙ্গলবার তিনি এসব কথা জানান।
এ ছাড়াও তিনি সোনারগাঁ থানা ছাত্রদলের গ্রেপ্তারকৃত ১৩ নেতাকর্মীর জামিনের সকল দায়িত্ব নিজে নিয়েছেন এবং তাদেরকে জেল হাজতে দেখাশুনা ও যাবতীয় খরচ বাবদ ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা নগদ অর্থ প্রদান করেন।

এ ছাড়াও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজিব তাদের মুক্তির জন্য সার্বিক সহযোগীতা করে যাচ্ছেন।
এ মামলায় গ্রেপ্তারকৃত ১৩ নেতাকর্মীর পক্ষে আইনী লড়াই পরিচালনা করছেন জনাব এডভোকেট সাখাওয়াত হোসেন।

আজ এক বিবৃতিতে হাজী ইকবাল হক বলেন, 
আমার ছোটভাইদের বিনা কারণে পুলিশ গ্রেপ্তার করে তাদের বিরুদ্ধে বানোয়াটভাবে মামলা দায়ের করে একদিনের রিমান্ড শেষে গতকাল তাদের জেল হাজতে প্রেরণ করেন।
গ্রেপ্তার কৃত আমার ১৩ ছোট ভাইয়ের জামিন করানো সহ তাদের মুক্তির জন্য যা যা প্রয়োজন হয় তার সব দায়িত্ব আজ থেকে আমি নিলাম।
এবং জেল হাজতে তাদেরকে দেখাশোনা ও আনুষঙ্গিক খরচ বাবদ সব খরচাদির দায়িত্ব গ্রহন করছি।
এবং সেই সাথে আমার এই ছোট ভাইদের অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবী জানাচ্ছি।

উল্লেখ্য যে,  গত ২৮/০৮/২০১৮ ইং মঙ্গলবার রাতে সোনারগাঁ থানার পুলিশ কর্তৃক সোনারগাঁ থানা ছাত্রদল নেতা মোজাম্মেল হক,  রুবেল হোসাইন, কাজী হিমেল, ইকবাল প্রধান,  আঃ হালিম, বিল্লাল হোসেন, সাহাজউদ্দিন সহ মোট ১৩ জন নেতা কর্মীকে গ্রেপ্তার করা হয়।
এবং এর পরদিন গত ২৯/০৮/২০১৮ইং বুধবার নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজিবকে পুলিশ তার ঢাকার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।