সমাবেশে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের বড় শোডাউন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচ‌নের দিন ৩০ ডিসেম্বর ঢাকাসহ সারা‌দে‌শে ‘গণত‌ন্ত্রের বিজয়’ দিবস পালনের অংশ হিসেবে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে সমাবেশ করছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

সমাবেশে দলের বিভিন্ন শাখা ও সহযোগী সংগঠন থেকে মিছিল নিয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আসছেন নেতাকর্মীরা। আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠনগুলোতে নতুন নেতৃত্ব আনার পর এটিই প্রথম কোনো সমাবেশ। এজন্য নতুন নেতৃত্বে যারা এসেছেন, তারা শক্তি জানান দিতে নেতাকর্মী নিয়ে শোডাউন দিচ্ছেন। এর মাঝে আলাদা করে নজর কেড়েছে স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিন। সংগঠনটির সভাপতি কামরুল হাসান রিপনের নেতৃত্ব সবচেয়ে বড় মিছিল নিয়ে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে স্লোগানে স্লোগানে মুখরিত করে তুলেছে নেতাকর্মীরা। সঙ্গে আছেন সংগঠনের সাধারণ সম্পাদক তারিক সাঈদ।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আছেন দলটির কেন্দ্রীয় নেতারা। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিন শাখার আয়োজনে এই সমাবেশ হচ্ছে।

রোববার রাজধানীর আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই কর্মূসচির ঘোষণা দিয়েছিলেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

‌তি‌নি জানান, কেন্দ্রীয়ভাবে সোমবার বিকেল তিনটায় রাজধানীর বঙ্গবন্ধু অ‌্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সাম‌নে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের আয়োজনে সমাবেশ অনুষ্ঠিত হবে।

এছাড়া দেশব্যাপী বিভিন্ন জেলা-উপজেলা ইউনিয়ন ও ওয়ার্ড পর্যা‌য়ে গণতন্ত্রের বিজয় দিবস উদযাপন করবে নেতাকর্মীরা।

গত বছরের ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে বিপুল সংখ্যাগরিষ্ঠতা পেয়ে টানা তৃতীয়বারের মতো সরকার গঠন করে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।