সাদিপুরে জাতীয় পার্টির ১ নং ওয়ার্ড কমিটি ঘোষণা

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নে ইউপি সদস্য মোঃ রফিকুল ইসলাম রফিক কে সভাপতি ও আব্দুল রাজ্জাক কে সাধারণ সম্পাদক করে ১ নং ওয়ার্ড জাতীয় পাটির কমিটি ঘোষণা করেন। ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ (১১ই মার্চ, রোজ- শনিবার) বিকেলে বরাব ব্রীজ মাঠে এ কমিটি ঘোষণা করেন।

এ সময় ইউপি সদস্য মোঃ রফিকুল ইসলাম রফিক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আব্দুল হাসেম, বিশেষ অতিথি, মোঃ হাফেজ সাহেব, মাইনউদ্দিন হাজী, আমির হোসেন, মোঃ দেলোয়ার হোসেন, জাহাঙ্গীর আলম, পিয়ার হোসেন, শাকিল মিয়া, কবির হোসেন, সহ অন্যান্য গণ্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় ইউপি সদস্য ও ১ নং ওয়ার্ড জাতীয় পাটির সভাপতি মোঃ রফিকুল ইসলাম বলেন, নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকার মাধ্যমে সোনারগাঁয়ে ব্যাপক উন্নয়ন মুলক কাজ হচ্ছে প্রতিটি ইউনিয়নে রাস্তা ঘাট স্কুল কলেজ মসজিদ মাদ্রাসা সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে। তার নেতৃত্বে আজ আমাকে ১ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি ঘোষণা করা হয়েছে। জননেতা লিয়াকত হোসেন খোকা এমপি মহোদয়কে আন্তরিক অভিনন্দন জানাই। এবং আমি জাতীয় পার্টির প্রতিটি মিটিং, মিছিলে শত শত নেতাকর্মী নিয়ে উপস্থিত হই আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে আমি যেন সেটা সুন্দর ভাবে পালন করতে পারি ও ১ নং ওয়ার্ডে আমি বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করেছি এবং যেগুলো বাকি আছে তা সামনে করা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!