তানজির আহম্মেদ সানি তপদার কে বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্যপ্রযুক্তি লীগের কেন্দ্রীয় কমিটির উপ-দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক পদে মনোনীত করা হয়

সানি তপদার বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্যপ্রযুক্তি লীগের কেন্দ্রীয় কমিটির উপ-দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক নির্বাচিত করা হয়

নিজস্ব প্রতিবেদক ঢাকা:
চাঁদপুর মতলব উত্তরের কৃতিসন্তান ৭ নং মোহনপুর ইউনিয়নের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করা তানজির আহম্মেদ সানি তপদার।

বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগের একজন কার্যকরী সদস্য হিসেবে কেন্দ্রীয় কমিটিতে পদচারণা শুরু করেন এবং তার সাংগঠনিক দক্ষতার উপর ও কার্যকলাপ এর উপর ভিত্তি করে বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এর এক স্বাক্ষরিত চিঠির মাধ্যমে তাকে পদোন্নতি দেন বলে আমরা জানতে পারি।

বর্তমানে তিনি বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগের কেন্দ্রীয় কমিটির উপ-দুর্যোগ ও ব্যবস্থাপনা সম্পাদক পদে মনোনীত করা হয় কেন্দ্রীয় কমিটির.

গত ০৪/০৯/২০১৯ ইং তারিখ রোজ বুধবার মিরপুর বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ এর কেন্দ্রীয় অস্থায়ী কার্যালয়ে এ কমিটির ঘোষণা দেয়া হয়।

তানজির আহমেদ সানি তপদার তার সংক্ষিপ্ত বক্তৃতায় বলেন তাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে সেজন্য তা সঠিক সুন্দরভাবে পালন করতে পারেন তাই সকলের দোয়া এবং সহযোগিতা চেয়েছেন।
এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির অনেক গণ্যমান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্যপ্রযুক্তি লীগের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য জনাব গোলাম নবী।

এ সময় আরও ঘোষণা করা হয় চাঁদপুর মতলব উত্তরের ১২নং ফরাজীকান্দি ইউনিয়নের কৃতিসন্তান মঈন উদ্দিন আহমেদের কমিটির ঘোষণা তাকে বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য নির্বাচিত করা হয় ও সাইদুর রহমান ডালিমকে কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য হিসেবে ঘোষণা করা হয়।
।এবং ৭নং মোহনপুর ইউনিয়নের কৃতি সন্তান রিয়াজ উদ্দিন কে ও কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য হিসেবে ঘোষণা করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।